1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলের মিরপুরে চেয়ারম্যান প্রার্থী ফয়সলের জনসভা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের মিরপুরে চেয়ারম্যান প্রার্থী ফয়সলের জনসভা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ মে, ২০১৬

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ৬ নং মিরপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর একেএম জমীলুন্নবী ফয়সলের নির্বাচনী জনসভা অনুষ্টিত হয়েছে।

 

মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের ফদ্রখলা গ্রামে এ জনসভা অনুষ্টিত হয়।

 

সহস্ত্রাধিক ভোটারকে সাথে নিয়ে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন এলাকার সর্দার আব্দুস সহিদ জিতু মিয়া।

 

জিয়া উদ্দিন জিয়া ও আব্দুল আহাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন দেওয়ান ফারুক মিয়া মাষ্টার, মাষ্টার মিজানুর রহমান তালুকদার, মীর গোলাম রাব্বানী, সৌদি প্রবাসী ইকবাল মিয়া, মুজিবুর রহমান লিটন, হাজী আব্দুল মালেক, আব্দুল মতিন মধু মিয়া, পশ্চিম জয়পুর গ্রামের হাজী শামসুল হক মাষ্টারের ছেলে সোয়েব মিয়া, আজহারুল ইসলাম মোয়াজ, আব্দুল গফুর, আব্দুল জাহির গেদু মেম্বার, মো: জমির আলী, মো: শাহজাহান মিয়া, মনজুর হোসাইন, মোস্তাফিজুর রহমান তায়েফ, বিশিষ্ট নাঠ্যকার মিলন শাহ, আল আমিন, খলিলুর রহমান, আব্দুল খালেক শিশু মেম্বার, ইকবাল মিয়া প্রমূখ।

 

বক্তরা বলেন, আমরা দক্ষিণাঞ্চালের মানুষ অবহেলিত, বহু চেয়ারম্যান আমরা বানিয়েছি। বহুদিন পরে আজ আমরা এলাকার একজন বিশিস্ট ব্যবসায়ী তুখূড় নেতা সৎ চরিত্রবান নামাজি ফয়সলকে পেয়েছি। আমরা আমাদের আমানত ভোট ঠিক জায়গায় প্রয়োগ করতে পারব।বক্তারা আরও বলেন আমাদের ফয়সল ইমামতি করার ক্ষমতা রাখে, রাখে ঈদ নামাজ, জানাজার নামাজ পড়ানোর ক্ষতাও। প্রয়াত সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিদের বহু বছর পর ফয়সল  এসছে আমরা তাকে বিজয়ী করব বলে বক্তারা ঘোষণা দিলে উপস্থিত সকলেই সমস্বরে উচ্চারিত কন্ঠে জানান দেয় ফয়সল ভাই তুমি এগিয়ে চল আমরা আছি তুমার সাথে।

 

চেয়ারম্যান প্রার্থী ফয়সল মিয়া বলেন, আমি নির্বাচিত হলে এলাকার মানুষদের সাথে নিয়ে উন্নয়ন করে যাব। তিনি রাতের বেলা খোলা আকাশের নিচে দাড়িয়ে ওয়াদাবদ্ধ হন তিনি মিরপুর ইউনিয়নের একটি টাকাও অবৈধ ভাবে আত্নসাৎ করবেন না। তিনি আরও বলেন ইউনিয়ন অফিসে নামাজের ব্যবস্থা নেই তিনি সর্বপ্রথম নামাজের ব্যবস্থা করেই ইউনিয়নের অফিসের ভিতর প্রবেশ করবেন বলেও তিনি সহস্ত্রাধিক জনতার উদ্যেশে কথাগুলি বলেন।

 

মীর জমিলুন্নবী ফয়সল ইউনিয়নের মির্জাটুলা মীর বাড়ীর সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবা ছিলেন পাবনা জুট মিলের একাউন্স অফিসার। ঘুষ খাবেন বলে তিনি চাকুরী ছেড়ে চলে এসেছিলেন। তিনি অনার্স করেছেন বৃন্দাবন থেকে মাষ্টার্স করেছেন ঢাকা তিতুমির কলেজ থেকে।তার বড় ভাই মীর নুরুন্নবী উজ্জল সুপ্রিম কোর্টের একজন বিশিস্ট আইনজীবি। তিনি কাশফুল ফুড প্রোডাক্টের ব্যব্স্থাপনা পরিচালক, হবিগঞ্জ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক, অনলাইন নিউজ পোর্টাল করাঙ্গীনিউজ ২৪ ডটকম ব্যবস্থাপনা পরিচালক, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) কোষাধ্যক্ষ, মিরপুর ক্রীড়া সংস্থার সভাপতি সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংঘঠনের সাথে জড়িত হয়ে নিষ্টার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

আগামী ৪ জুন ইউনিয়নের নির্বাচন অনুষ্টিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x