• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে ৯ ইউপিতে ৪০ জনের মনোনয়ন দাখিল

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ মে, ২০১৬

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার) : মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ মে অনুষ্টিত হবে।

 

২ ও ৩ মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৪০ জন প্রার্থী মনোনয়ন রিটানিং অফিসারের নিকট দাখিল করেছেন।

১ নং রহিমপুর ইউনিয়ন থেকে মো: ইফতেখার আহমেদ বদরুল (আওয়ামীলীগ) ও সাজিম আহমেদ তরফদার  ( বিএনপি)।

২ নং পতনঊষার থেকে  মো: তওফিক আহমদ বাবু (আওয়ামীলীগ), অলি আহমদ খান ( বিএনপি),  জরিফ হোসেন জাহিদ ( জাপা),  মাহমুদুর রহমান বাদশা ( স্বতন্ত্র),  বদরুজ্জামান চৌধুরী ( স্বতন্ত্র) শেখ আসাদুজ্জামান চৌধুরী ( স্বতন্ত্র) ও আজিজ চৌধুরী।

৩ নং মুন্সীবাজার থেকে আব্দুল মোতালিব তরফদার ( আওয়ামীলীগ),  মো: শফিকুর রহমান চৌধুরী ( বিএনপি),  মো: রফিকল হক  (স্বতন্ত্র) ও মাজেদা কোরেশী ( স্বতন্ত্র)।

৪ নং শমশেরনগর থেকে মো: জুয়েল আহমদ ( আওয়ামীলীগ), মো: আব্দুল মোহিত (বিএনপি),  মো: আব্দুল গফুর ( স্বতন্ত্র),  মো: এনামুল হক শামীম ( স্বতন্ত্র),  মো:  আহমদুর রহমান ( স্বতন্ত্র) ও মারুফ আহমদ ( স্বতন্ত্র)।

৫ নং কমলগঞ্জ থেকে আব্দুল হান্নান ( আওয়ামীলীগ),  গোলাম কিবরিয়া শফি ( বিএনপি),   মো: আব্দুল আজিজ ( জাপা) ,  সফিকুল ইসলাম সফি ( স্বতন্ত্র)   ও  রহিম হোসেন  ( স্বতন্ত্র)।

৬ নং আলীনগর থেকে ফজলুল হক বাদশা ( আওয়ামীলীগ), আব্দুল আহাদ ( বিএনপি), আব্দুস সালাম ( জাপা) ও মো: শাহীন মিয়া ( স্বতন্ত্র)।

৭ নং আদমপুর থেকে সাব্বির আহমদ ভূঁইয়া ( আওয়ামীলীগ), আব্দাল হোসেন  (বিএনপি), মো : হাজির বক্স ( স্বতন্ত্র), আনোয়ার হোসেন বাবু ( স্বতন্ত্র) ও মো: আব্দুল হাই ( স্বতন্ত্র)।

৮ ম মাধবপুর থেকে আসিদ আলী ( আওয়ামীলীগ), এম এম হারুনুর রশীদ ( বিএনপি), পুষ্প কুমার কানু ( স্বতন্ত্র) ও কমলা বাবু সিংহ ( স্বতন্ত্র)।

৯ নং ইসলামপুর থেকে সুলেমান মিয়া ( আওয়ামীলীগ), সুন্দর আলী ( বিএনপি) ও মো: আব্দুল হান্নান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ