1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিশ্বনাথে মানববন্ধন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিশ্বনাথে মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ মে, ২০১৬

বিশ্বনাথ সিলেট) প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার ছত্রিশ গ্রামে সৌদি আরব প্রবাসীর স্ত্রী খাদিজা বেগম সুজিনা হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে নিহতের পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা সদরের বাসিয়া ব্রীজের উপর এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিহতের পিতা সাইদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন নিহতের চাচা হাবিবুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা জাতীয় পার্টি নেতা আলা উদ্দিন, এলাকাবাসী লিয়াকত আলী মেম্বার, তাজ উল্লাহ, মতিউর রহমান, হরমুজ আলী, কামাল উদ্দিন, কালা মিয়া, এমরান আলী, শামছুল হক, আশিক আলী, নজির উদ্দিন, রায়হান উদ্দিন, আলা উদ্দিন, হাবিবুর রহমান, জুনেদ আহমদ, ইকবাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, অবিলম্বে বিশ্বনাথ থানায় খাদিজা বেগম সুজিনা হত্যার ঘটনায় দায়ের করা অভিযোগপত্রটি মামলা হিসেবে রেকর্ড করে অভিযুক্তদেরকে গ্রেপ্তার করে দৃষ্ঠান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। গত বৃহস্পতিবার রাতে থানায় অভিযোগপত্রটি দায়ের করা হলেও এখন পর্যন্ত পুলিশ আসামীদের গ্রেপ্তারে কোন প্রদক্ষেপ গ্রহন করেনি।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল উপজেলার ছত্রিশ গ্রামের সৌদি আরব প্রবাসী করম আলীর স্ত্রী খাদিজা বেগম সুজিনা (১৯)’কে শ্বশুড় বাড়ির লোকজন জোরপূর্বক বিষপান করিয়ে হত্যা করেছে বলে অভিযোগ নিহতের পরিবারের। হাসপাতালে নেওয়ার পর খাদিজার মৃত্যুর সত্যতা নিশ্চিত হয়ে হাসপাতাল থেকেই পালিয়ে যান শ্বশুড় বাড়ির লোকজন।

২৭ এপ্রিল পোস্টমর্ডাম শেষে নিহতের লাশ দাফন করা হয়। ২৮ এপ্রিল খাদিজা বেগম সুজিনার পিতা সাইদুর রহমান বাদী হয়ে নিহতের দেবর মফিজ আলী (২২), আফিজ আলী (২৫), ননদ জ্যোৎন্সা বেগম (৩০) ও শাশুড়ী আমিনা বেগম (৫০)’কে অভিযুক্ত করে থানায় অভিযোগপত্র দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x