1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচঙ্গে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচঙ্গে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ মে, ২০১৬

বানিয়াচঙ্গ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচঙ্গে শালিস বৈঠকে দু-পক্ষের সংঘর্ষে অন্তত মহিলাসহ ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৮ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার রাতে এ সংর্ঘের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের ইকরাম গ্রামের শিরিষ আলীর পুত্র নজরুল ইসলাম একই গ্রামের জৈনক এক মহিলার ঘরে প্রবেশ করে শ্লীলতাহানীর চেষ্টা করে। বিষয়টি জানাজানি হলে দু-পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে স্থানীয় মুরুব্বিরা বিষয়টিকে আপোষে নিস্পত্তির লক্ষে একটি শালিস বৈঠক আহ্বান করে।

 

এ প্রেক্ষিতে সোমবার রাতে গ্রামের মধ্যে শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। শালিস বৈঠক চলাকালে দু’পক্ষের কথাকাটাকাটির এক পর্যায়ে আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় এক পক্ষ অপর পক্ষের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে। ঘন্টাব্যাপী সংঘর্ষে মহিলাসহ অন্তত ৩০ জন নারী-পুরুষ আহত হয়।

গুরুতর আহত অবস্থায় জাকারিয়া (১৬), আওলাদ মিয়া (৪০), সুমন মিয়া (১৮), আবিদুর (৩৮), সরাজ মিয়া (৫৫), দেওয়ান আলী (৩২), রিজিয়া খাতুন (৪০) ও দরবেশ আলী (৫৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x