• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এসএসসি পরীক্ষার ফল ১১ মে

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২ মে, ২০১৬

করাঙ্গী নিউজ: ২০১৬ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল ১১ মে প্রকাশ করা হবে।

ঢাকা শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, দুই মাসের মধ্যে পাবলিক পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। ১০ বা ১১ মে ফল প্রকাশের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হলে মন্ত্রণালয় ১১ মে ফলাফলের তারিখ নির্ধারণ করেন।

প্রথা অনুযায়ী, ফল প্রকাশের দিন সকালে প্রধানমন্ত্রীর কাছে ফলাফলের কপি তুলে দেবেন শিক্ষামন্ত্রী ও বোর্ডের চেয়ারম্যানরা। এরপর সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে পরীক্ষার ফলাফলের তথ্য তুলে ধরেন শিক্ষামন্ত্রী। এরপরই শিক্ষাপ্রতিষ্ঠানগুলোয় পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

গত ১ ফেব্রুয়ারি এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। এতে মোট ১৬ লাখ ৫১,৫২৩ শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে এসএসসিতে ১৩ লাখ ৪,২৭৪ জন, মাদ্রাসা বোর্ডের অধীনে দাখিলে ২ লাখ ৪৮,৮৬৫ এবং এসএসসি ভোকেশনালে (কারিগরি) ৯৮,৩৮৪ শিক্ষার্থী অংশ নেয়। পরীক্ষা শেষ হয় ১৪ মার্চ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ