• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জের সাংবাদিক সোহেল আর নেই

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইংরেজী পত্রিকা ডেইলি বাংলাদেশ পোস্ট এর নবীগঞ্জ প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সময়ের বাণী ডট কম এর সম্পাদক মিজানুর রহমান সোহেল আর নেই।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে নিজ বাড়িতে সাংবাদিক সোহেল ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগী ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর। সাংবাদিক সোহেল নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি গ্রামের মৃত মতলিব মিয়ার পুত্র। সাংবাদিকতার পাশাপাশি ছাত্রনেতা হিসেবে বেশ পরিচিত ছিলেন মিজানুর রহমান সোহেল। সে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

আজ শুক্রবার (১৫ নভেম্বর) বেলা আাইটায় মরহুমের নিজ বাড়ি আউশকান্দি গ্রামের জামে-মসজিদে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

সাংবাদিক সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে করাঙ্গীনিউজ পরিবার। পত্রিকার বার্তা সম্পাদক কামরুল হাসান উনার ফেসবুক আইডিতে স্মৃতি চারন করে একটি স্ট্যাটাশ দেন। তার অকাল মৃত্যতে শোকাহত করাঙ্গীনিউজ পরিবার। এক বার্তায় মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ