1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট : সিলেট মহানগরীর শামীমাবাদ এলাকায় ইসলাম হোসেন (৩৫) নামক এক নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (পহেলা মে) সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ইসলাম হোসেন শামীমাবাদ এলাকার ১২৬ নং বাসার তোতা মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলায়।

নিহত ইসলাম হোসেনের ছোট ভাই আরমান হোসেন জানান, রোববার সন্ধ্যায় কয়েকজন যুবক বাসায় গিয়ে ইসলাম হোসেনের খোঁজ করতে থাকে। যুবকদের তিনজন নিজেদের কবির, জামাল ও রানা বলে পরিচয় দেয়। এ সময় ইসলাম বাসায় না থাকায় তারা চলে যায়।

আরমান হোসেন আরো জানান, পরে শামীমাবাদ এলাকার ৭নং রোডের ৬নং গলির লেচু মিয়ার বাসার সামনে ইসলাম হোসেনকে পেয়ে তার উপর হামলা চালায় কবির, জামাল, রানাসহ ৬-৭ জন যুবক। ধারালো ছুরি দিয়ে কোপানো হয় ইসলাম হোসেনকে। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত ৮টার দিকে তিনি মারা যান।

আরমান হোসেনের অভিযোগ, গত ২৮ এপ্রিল নগরীর জিন্দাবাজারে একটি ছিনতাইয়ে জড়িত ছিল জামাল ও কবির। ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে তাদের (ইসলাম হোসেন) ছোট ভাই আসাদ সাক্ষ্য দেন। এতে ক্ষুব্ধ হয় জামাল ও কবির।

এ ছাড়া ওই দুজন ইসলাম হোসেনের কাছে প্রায়ই চাঁদা দাবি করতো বলেও অভিযোগ আরমান হোসেনের। এর প্রেক্ষিতে তারা ইসলাম হোসেনকে কুপিয়ে হত্যা করেছে বলে তার অভিযোগ।

তবে ভিন্ন কথা বলছেন নগরীর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ সুহেল আহমদ। তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x