1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
করাঙ্গীনিউজ মুজিববর্ষ মেগা কুইজ ২০২১ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

করাঙ্গীনিউজ মুজিববর্ষ মেগা কুইজ ২০২১

কুইজের নিয়মাবলিঃ
১) বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসরত যেকোন নাগরিক এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।
২) পরীক্ষাটিতে অনলাইনে ও অফলাইনে অংশগ্রহন করা যাবে। অংশগ্রহণকারীকে সঠিক নাম, যোগাযোগের ঠিকানা, মোবাইল নম্বর প্রদান করতে হবে।
৩) ১০ টি বহুনির্বাচনী প্রশ্ন থাকবে। প্রতিটি প্রশ্নের জন্য ১ নম্বর বরাদ্দ থাকবে। ভুল উত্তরের জন্য কোন নম্বর কাটা যাবে না।
৪) অনলাইনে কুইজে অংশগ্রহন করার আগে ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে বিকাশ থেকে ২০টাকা সেন্ড মানি করতে হবে এবং বিকাশের ট্রানজেকশন আইডি ফরমের নির্ধারিত স্থানে লিখতে হবে।
৫) কোন অংশগ্রহণকারী ভুল ট্রানজেকশন আইডি প্রদান করলে তার উত্তরপত্র বাতিল বলে গণ্য হবে।
৬) সর্বোচ্চ সংখ্যক সঠিক উত্তরদাতার মধ্য থেকে প্রথম ১০০ জনকে বিজয়ী নির্বাচন করা হবে । যদি, একাধিক অংশগ্রহণকারী সমান নম্বর প্রাপ্ত হয়ে একই স্থান অর্জন করে, তবে লটারির মাধ্যমে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে।
৭) ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের যথাক্রমে ল্যাপটপ,স্মার্ট ফোন,ল্যান্ডফোন প্রদান করা হবে এবং সনদপত্র প্রদান করা হবে। ৪র্থ থেকে ১০০তম স্থানপ্রাপ্ত বিজয়ীদের জন‌্য রয়েছে আকর্ষণীয় গিফট ও সনদপত্র।
৮) প্রতিযোগিতা সংক্রান্ত যেকোন প্রয়োজনে এই কুইজ সংক্রান্ত আমাদের অফিসিয়াল ফেসবুক পেজের https://www.facebook.com/koranginews পোস্টের কমেন্ট সেকশনে লিখুন অথবা 01855507234 নাম্বারে ফোন করুন।
৯) প্রতিযোগিতা সংক্রান্ত যেকোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।
বিশেষ দ্রষ্টব্যঃ কুইজে অংশগ্রহণ করার পর নিজ টাইমলাইনে পোস্টটি শেয়ার করার অনুরোধ রইলো। প্রতিযোগিতা সংক্রান্ত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/koranginews এ চোখ রাখুন।

[wpforms id=”31852″ title=”true” description=”true”]