#  আজমিরীগঞ্জে কালনী, কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি, নিম্নাঞ্চল প্লাবিত #  দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  শায়েস্তাগঞ্জে ধরা পড়েছে বিরল প্রজাতির মাছ #  চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পপতি নুরুল ইসলাম #  কমলগঞ্জে ২৫ লিটার মদসহ আটক ১ #  ঈদের ৭ দিন আগে বোনাস পাবেন বেসরকারি শিক্ষকরা #  শায়েস্তাগঞ্জে ৮৫ পরিবারে প্রধানমন্ত্রী উপহার #  বিদ্যুতের অসহনীয় যন্ত্রনায় অতিষ্ঠ চুনারুঘাটবাসী #  শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান থেকে বুলবুল খান বরখাস্ত #  বানিয়াচংয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  শায়েস্তাগঞ্জে বরখাস্ত ইউপি চেয়ারম্যান মুখলিছ কারাগারে #  এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ #  চুনারুঘাটে পাহাড়ি ঢলে ৩০ গ্রাম প্লাবিত #  ধর্মপাশায় বন্যায় ভেসে গেছে ৩৪২টি পুকুরের মাছ #  যমুনা গ্রুপ চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক 

হবিগঞ্জে নিখোঁজ স্কুল ছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের ২নং পুল থেকে নিখোঁজ স্কুল ছাত্রী নাদিয়া আক্তার (১৪) কে ২ সপ্তাহ পর উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ নভেম্বর)  দুপুরে সদর থানার এসআই খুর্শেদ আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ধুলিয়াখাল এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে নাদিয়াকে উদ্ধার করে।

সে বড় বহুলা গ্রামের টমটম চালক আরজু মিয়ার কন্যা ও স্থানীয় একটি হাই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

পুলিশ জানায়, ২৮ ই অক্টোবর নাদিয়া নিখোঁজ হলে এরপর দিন তার পিতা সদর থানায় একটি নিখোঁজ জিডি দায়ের করেন। এরপর থেকেই তাকে খুজতে শুরু করে। পরে ওই এলাকায় তার চাচাত বোনের বাসা থেকে তাকে উদ্ধার করে।

পুলিশ জানায়, পরিবারের ভয়ে সে তার বোনের বাসায় কাউকে না জানিয়ে আত্মগোপনে ছিল।