#  বাহুবলে স্ত্রী’র অধিকার পেতে প্রেমিকার অনশন #  বাহুবলে ইউপি মেম্বার জসিমকে খুঁজছে পুলিশ #  আজমিরীগঞ্জে কালনী, কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি, নিম্নাঞ্চল প্লাবিত #  দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  শায়েস্তাগঞ্জে ধরা পড়েছে বিরল প্রজাতির মাছ #  চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পপতি নুরুল ইসলাম #  কমলগঞ্জে ২৫ লিটার মদসহ আটক ১ #  ঈদের ৭ দিন আগে বোনাস পাবেন বেসরকারি শিক্ষকরা #  শায়েস্তাগঞ্জে ৮৫ পরিবারে প্রধানমন্ত্রী উপহার #  বিদ্যুতের অসহনীয় যন্ত্রনায় অতিষ্ঠ চুনারুঘাটবাসী #  শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান থেকে বুলবুল খান বরখাস্ত #  বানিয়াচংয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  শায়েস্তাগঞ্জে বরখাস্ত ইউপি চেয়ারম্যান মুখলিছ কারাগারে #  এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ #  চুনারুঘাটে পাহাড়ি ঢলে ৩০ গ্রাম প্লাবিত

বাহুবলে দুই ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা: দুই জনের কারাদন্ড

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে দু’ছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় তোলে নেওয়ার দায়ে এক বখাটেকে একমাস ৭ দিন ও অটোরিকশা চালককে ৭দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল মোবাইল কোর্টের মাধ্যমে এ সাজা প্রদান করেন।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা আব্দাকামাল গ্রামের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণির দু’ছাত্রী ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে একটি সিএনজি অটোরিকশা তাদের পাশে এসে দাড়ায় এবং তাতে থাকা এক যাত্রীবেশী বখাটে ঐ ছাত্রীদের অটোরিকশায় উঠতে বলে। তারা উঠতে না চাইলে টানাহেছড়া করে তাদের অটোরিকশায় তোলা হয়। পরে ঐ ছাত্রীদের বিদ্যালয়ের কাছে নামিয়ে দিয়ে অটোরিকশাটি চলে গেলে ছাত্রীরা তাদের সহপাঠীদের ঘটনা জানায়।

এ অবস্থায় ঐ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক ও স্থানীয় লোকজন অভিযুক্ত চালকসহ অটোরিকশা ও যাত্রীবেশী বখাটেকে আটক করে পুলিশে দেয়।

আটককৃতরা হলো- উপজেলার ভাটপাড়া গ্রামের সবুজ মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২০) ও একই গ্রামে বসবাসকারী হবিগঞ্জের আলাপুর গ্রামের আব্দুর রশিদ-এর পুত্র অটোরিকশা চালক নাঈম ইসলাম (১৯)।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল-এর নেতৃত্বাধিন মোবাইল কোর্টে তাদের হাজির করা হলে বিজ্ঞ বিচারক বখাটে জাহাঙ্গীর আলমকে একমাস ও চালক নাঈম ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত অটোরিক্সা চালক ও বখাটেকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।