Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  শ্রীলঙ্কাকে হারিয়ে ক্রিকেটে বাংলাদেশের স্বর্ণ জয় #  কমলগঞ্জে জয়িতা সংবর্ধনা #  কমলগঞ্জে পিতা কর্তৃক মেয়েকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন #  বাহুবলে দুর্নীতি বিরোধী দিবস উদযাপন #  নবীগঞ্জে দুর্নীতিবিরোধী দিবস পালিত #  নবীগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা #  বনিয়াচঙ্গে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন #  বাহুবলে সমবায় সমিতির ভ্রাম্যমান প্রশিক্ষণ সম্পন্ন #  স্বর্ণ জিতে কেঁদে ফেললেন সোমা #  যে কারণে চুনারুঘাটের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হলেন সনজু চৌধুরী #  শায়েস্তাগঞ্জে মোবাইল চার্জ দিতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু #  বড়লেখায় হাঁস খেতে গিয়ে ধরা পড়ল মেছোবাঘ #  জগন্নাথপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ #  কমলগঞ্জে ৫ মাস পর তরুণীর লাশ উত্তোলন #  সাফ গেমস এ বাংলাদেশকে পদক এনে দিল হবিগঞ্জের মোমিন

বাহুবলে দুই ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা: দুই জনের কারাদন্ড

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে দু’ছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় তোলে নেওয়ার দায়ে এক বখাটেকে একমাস ৭ দিন ও অটোরিকশা চালককে ৭দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল মোবাইল কোর্টের মাধ্যমে এ সাজা প্রদান করেন।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা আব্দাকামাল গ্রামের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণির দু’ছাত্রী ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে একটি সিএনজি অটোরিকশা তাদের পাশে এসে দাড়ায় এবং তাতে থাকা এক যাত্রীবেশী বখাটে ঐ ছাত্রীদের অটোরিকশায় উঠতে বলে। তারা উঠতে না চাইলে টানাহেছড়া করে তাদের অটোরিকশায় তোলা হয়। পরে ঐ ছাত্রীদের বিদ্যালয়ের কাছে নামিয়ে দিয়ে অটোরিকশাটি চলে গেলে ছাত্রীরা তাদের সহপাঠীদের ঘটনা জানায়।

এ অবস্থায় ঐ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক ও স্থানীয় লোকজন অভিযুক্ত চালকসহ অটোরিকশা ও যাত্রীবেশী বখাটেকে আটক করে পুলিশে দেয়।

আটককৃতরা হলো- উপজেলার ভাটপাড়া গ্রামের সবুজ মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২০) ও একই গ্রামে বসবাসকারী হবিগঞ্জের আলাপুর গ্রামের আব্দুর রশিদ-এর পুত্র অটোরিকশা চালক নাঈম ইসলাম (১৯)।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল-এর নেতৃত্বাধিন মোবাইল কোর্টে তাদের হাজির করা হলে বিজ্ঞ বিচারক বখাটে জাহাঙ্গীর আলমকে একমাস ও চালক নাঈম ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত অটোরিক্সা চালক ও বখাটেকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।