• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে দুই ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা: দুই জনের কারাদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে দু’ছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় তোলে নেওয়ার দায়ে এক বখাটেকে একমাস ৭ দিন ও অটোরিকশা চালককে ৭দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল মোবাইল কোর্টের মাধ্যমে এ সাজা প্রদান করেন।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা আব্দাকামাল গ্রামের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণির দু’ছাত্রী ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে একটি সিএনজি অটোরিকশা তাদের পাশে এসে দাড়ায় এবং তাতে থাকা এক যাত্রীবেশী বখাটে ঐ ছাত্রীদের অটোরিকশায় উঠতে বলে। তারা উঠতে না চাইলে টানাহেছড়া করে তাদের অটোরিকশায় তোলা হয়। পরে ঐ ছাত্রীদের বিদ্যালয়ের কাছে নামিয়ে দিয়ে অটোরিকশাটি চলে গেলে ছাত্রীরা তাদের সহপাঠীদের ঘটনা জানায়।

এ অবস্থায় ঐ বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক ও স্থানীয় লোকজন অভিযুক্ত চালকসহ অটোরিকশা ও যাত্রীবেশী বখাটেকে আটক করে পুলিশে দেয়।

আটককৃতরা হলো- উপজেলার ভাটপাড়া গ্রামের সবুজ মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২০) ও একই গ্রামে বসবাসকারী হবিগঞ্জের আলাপুর গ্রামের আব্দুর রশিদ-এর পুত্র অটোরিকশা চালক নাঈম ইসলাম (১৯)।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল-এর নেতৃত্বাধিন মোবাইল কোর্টে তাদের হাজির করা হলে বিজ্ঞ বিচারক বখাটে জাহাঙ্গীর আলমকে একমাস ও চালক নাঈম ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত অটোরিক্সা চালক ও বখাটেকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ