• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ১২০ ইমাম-মোয়াজ্জিনের মাঝে অনুদানের চেক বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলার ১২০ জন ইমাম ও মোয়াজ্জিনের মাঝে ৮ লাক্ষাধিক টাকার সরকারি অনুদান এবং ঋণের চেক বিতরণ করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এর মাঝে ৩২ জনকে ১২ হাজার করে মোট ২ লাখ ৮৪ হাজার টাকা ঋণ ও ৮৮ জনের মাঝে ৫ হাজার করে মোট ৪ লাখ ৪০ হাজার টাকা অনুদান প্রধান করা হয়।

সোমবার(১১ নভেম্বর) দুপুরে স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করে হবিগঞ্জ ইসলামী ফাউন্ডেশন।

হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শাহ মুহম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সামছুজ্জামান, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা মোহাম্মদ আক্কাস আলী, হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির সভাপতি মুফতি মোহাম্মদ আব্দুল মজিদ পিরিজপুরী, জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জের সভাপতি আলহাজ্ব হাফিজ মাওলানা সামছুল হক প্রমুখ।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন শহরের জঙ্গল বহুলা জামে মসজিদের শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দিন খান ও উপস্থাপনা করেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ আব্দুল ওয়াদুদ।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ইমাম এবং মোয়াজ্জিনগণ হচ্ছেন সমাজের সর্বোচ্চ সম্মানিত ব্যক্তি। তাদের কল্যাণে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। এ সময় মাদক, জঙ্গী-সন্ত্রাসসহ সকল অপরাধের ব্যাপারে সচেতনতা সৃষ্টি করতে তাদের প্রতি আহবান জানান সংসদ সদস্য।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ