• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সোমবারের আগে আবহাওয়া স্বাভাবিক হবে না

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

করাঙ্গীনিউজ: ঘূর্ণিঝড় বুলবুল দুর্বল হয়ে গভীর স্থল নিম্নচাপে পরিণত হয়েছে। এটি ঢাকা কুমিল্লা হয়ে ভারতে প্রবেশ করবে। আশা করা সন্ধ্যা নাগাদ প্রভাবমুক্ত হতে পারে দেশ। বুলবুলের কারণে রাজধানীতে আগামী রোববার পর্যন্ত বৃষ্টিপাত হবে।

শনিবার (১০ নভেম্বর) সকালে আবহাওয়াবিদ সামছুদ্দিন আহমেদ এক ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, ঘূর্ণিঝড় বুলবুল ক্রমেই দুর্বল হয়ে পড়ছে। এর লক্ষ্য ধারণা করা হয়েছিল ত্রিপুরা। কিন্তু মনে হচ্ছে এটি বাংলাদেশের মধ্যে শেষ হয়ে যাবে। তবে গভীর স্থল নিম্নচাপের ফলে আগামী দুইদিন বৃষ্টিপাত হবে।

এই আবহাওয়াবিদ বলেন, সময় যত গড়াবে ধীরে ধীরে আবহাওয়া ভালো হতে থাকবে। তবে দুইদিন পরেই সূর্যের মুখ দেখবে রাজধানী।

এরই মধ্যে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কিছুটা দুর্বল হয়ে আঘাত হেনেছে খুলনা উপকূলে। এটি এখন অনেকটা দুর্বর হয়ে উত্তর-পূর্ব দিকে এগোচ্ছে।

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে রাজধানীসহ দেশের বেশির ভাগ এলাকায় বৃষ্টি হচ্ছে। এই বৃষ্টিপাত রোববার দিনভর অব্যাহত থাকতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সোমবারের আগে আবহাওয়া স্বাভাবিক হবে না বলে জানিয়েছে সংস্থাটি।

বুলবুলের প্রভাব রাজধানীতে সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। ছুটির দিন হওয়াতে আজ অনেকে ঘরের বাইরে না থাকলেও বিভিন্ন কাজে যারা বেরিয়েছেন তাদের নানা ভোগান্তিতে পড়তে হচ্ছে। অনেক্ষণ অপেক্ষা করেও অনেকে যানবাহন পাচ্ছেন না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ