Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  শ্রীলঙ্কাকে হারিয়ে ক্রিকেটে বাংলাদেশের স্বর্ণ জয় #  কমলগঞ্জে জয়িতা সংবর্ধনা #  কমলগঞ্জে পিতা কর্তৃক মেয়েকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন #  বাহুবলে দুর্নীতি বিরোধী দিবস উদযাপন #  নবীগঞ্জে দুর্নীতিবিরোধী দিবস পালিত #  নবীগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা #  বনিয়াচঙ্গে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন #  বাহুবলে সমবায় সমিতির ভ্রাম্যমান প্রশিক্ষণ সম্পন্ন #  স্বর্ণ জিতে কেঁদে ফেললেন সোমা #  যে কারণে চুনারুঘাটের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হলেন সনজু চৌধুরী #  শায়েস্তাগঞ্জে মোবাইল চার্জ দিতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু #  বড়লেখায় হাঁস খেতে গিয়ে ধরা পড়ল মেছোবাঘ #  জগন্নাথপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ #  কমলগঞ্জে ৫ মাস পর তরুণীর লাশ উত্তোলন #  সাফ গেমস এ বাংলাদেশকে পদক এনে দিল হবিগঞ্জের মোমিন

শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় হাইয়েস খাদে, যুবক নিহত

তোফায়েল আহমেদ মনির, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ লস্করপুর রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসে থাকা  জাকির হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় আহত আরো  ৯ জন।

আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশংকা জনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-সিলেট রেল লাইনের লস্করপুর রেলক্রসিং এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি ট্রেন লস্করপুর রেলগেইট এলাকায় ক্রস করার সময় সিলেট থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। আর এতে করে দুমড়ে মুছড়ে যায় মাইক্রোবাসটি। আহত হয় মাক্রোবাসে থাকা ১০ যাত্রী।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হল, শাহ আলম (২৮), আব্দুল বারীক (২৫), তরিকুল (৩৫), মনিরুল ইসলাম (২৫), শিমুল মিয়া (২৮)। অন্য ৪ জনের পরিচয় জানা যায়নি। এদিকে, গুরুতর আহত জাকির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে মারা যান।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমা আক্তার জানান, আহতদের অবস্থা খুবই গুরুতর। তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহত শাহ আলম জানান, তারা সবাই ঢাকার গাজীপুর এলাকার একটি গার্মেন্টের শ্রমিক। সিলেটে হযরত শাহ জালাল (রঃ) এর মাজার জিয়ারত শেষে ফেরার পথে এ দূর্ঘটনার কবলে পড়েন তারা।