#  আজমিরীগঞ্জে কালনী, কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি, নিম্নাঞ্চল প্লাবিত #  দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  শায়েস্তাগঞ্জে ধরা পড়েছে বিরল প্রজাতির মাছ #  চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পপতি নুরুল ইসলাম #  কমলগঞ্জে ২৫ লিটার মদসহ আটক ১ #  ঈদের ৭ দিন আগে বোনাস পাবেন বেসরকারি শিক্ষকরা #  শায়েস্তাগঞ্জে ৮৫ পরিবারে প্রধানমন্ত্রী উপহার #  বিদ্যুতের অসহনীয় যন্ত্রনায় অতিষ্ঠ চুনারুঘাটবাসী #  শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান থেকে বুলবুল খান বরখাস্ত #  বানিয়াচংয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  শায়েস্তাগঞ্জে বরখাস্ত ইউপি চেয়ারম্যান মুখলিছ কারাগারে #  এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ #  চুনারুঘাটে পাহাড়ি ঢলে ৩০ গ্রাম প্লাবিত #  ধর্মপাশায় বন্যায় ভেসে গেছে ৩৪২টি পুকুরের মাছ #  যমুনা গ্রুপ চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক 

নবীগঞ্জে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামে বারন পাল (৫৫) নামের এক ব্যক্তি গাছ থেকে পড়ে মৃত্যু হয়েছে।
শুক্রবার দুপুরে এ ঘটনাটি ঘটে।
জানাযায়, উপজেলার সুজাপুর গ্রামের সুবোধ পালের পুত্র ৩ কন্যা সন্তানের জনক বারন পাল গতকাল শুক্রবার সকালে তাদের বাড়িতে একটি ছাম্বল গাছের ডাল কাঠার জন্য উপরে উঠেন। ডাল কাঠার এক পর্যায়ে অসাবধানতাবশত নীচে পড়ে যান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সাথে সাথে তার আত্বীয় স্বজনসহ প্রতিবেশীরা তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহত বারনের স্ত্রী লক্ষী রাণী পাল এবং ৩ কন্যা বন্যা পাল, অন্যা পাল ও বৃষ্টি পাল বারনের মৃত্যুতে অসহায় হয়ে পড়েছেন। রাত ৯ টায় তার অন্তেষ্টিক্রীয়া সম্পন্ন হয়েছে।