#  বাহুবলে স্ত্রী’র অধিকার পেতে প্রেমিকার অনশন #  বাহুবলে ইউপি মেম্বার জসিমকে খুঁজছে পুলিশ #  আজমিরীগঞ্জে কালনী, কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি, নিম্নাঞ্চল প্লাবিত #  দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  শায়েস্তাগঞ্জে ধরা পড়েছে বিরল প্রজাতির মাছ #  চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পপতি নুরুল ইসলাম #  কমলগঞ্জে ২৫ লিটার মদসহ আটক ১ #  ঈদের ৭ দিন আগে বোনাস পাবেন বেসরকারি শিক্ষকরা #  শায়েস্তাগঞ্জে ৮৫ পরিবারে প্রধানমন্ত্রী উপহার #  বিদ্যুতের অসহনীয় যন্ত্রনায় অতিষ্ঠ চুনারুঘাটবাসী #  শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান থেকে বুলবুল খান বরখাস্ত #  বানিয়াচংয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  শায়েস্তাগঞ্জে বরখাস্ত ইউপি চেয়ারম্যান মুখলিছ কারাগারে #  এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ #  চুনারুঘাটে পাহাড়ি ঢলে ৩০ গ্রাম প্লাবিত

হবিগঞ্জে ৪শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের ঘোষপাড়া এলাকা থেকে মাদক বিক্রিকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে। এ সময় তার নিকট থেকে ৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী সেলিম ২নং পুল এলাকার বড় বহুলা গ্রামের মৃত মশ্বব আলীর পুত্র।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে এসআই দেবাশিষ তালুকদার ও এসআই মোজাম্মেল মিয়াসহ এক দল পুলিশ উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে মাদক বিক্রিকালে সেলিমকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে পিছ ৪’শ ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে, আটককৃত মাদক ব্যবসায়ী সেলিম বিভিন্ন স্থানে পুলিশের সোর্স সহ ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে অপরাধ জগতের একচ্ছত্র আধিপত্য বিস্তার করে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা মানিকুল ইসলাম আটকের ঘটনা সত্যতা নিশ্চিত করেন বলেন আটককৃত মাদক ব্যবসায়ী সেলিমের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, তার বিরুদ্ধে র‌্যাব, গোয়েন্দা পুলিশ, থানা পুলিশের হাতে বিভিন্ন সময় ধরা পড়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে বেশকটি মামলা রয়েছে। এর মধ্যে ৩টি বিচারাধীন বলে জানা গেছে।