• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুনামগঞ্জে শাবল দিয়ে পিঠিয়ে মুক্তিযোদ্ধাকে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: শিশু তুহিন হত্যার রেশ কাটতে না কাটতেই এবার সুনামগঞ্জে স্ত্রী ও ছেলের হাতে খুন হলেন মুক্তিযোদ্ধা আব্দুল বারিক (৭০)।

মূলত প্রতিপক্ষকে ফাঁসাতেই স্ত্রী আফিয়া বেগম (৬০) ও তার ছেলে মিলন মিয়া (২০) শাবল দিয়ে পিটিয়ে তাকে হত্যা করেছেন বলে আব্দুল বারিকের নাতি শাহন (৭) এর বরাত দিয়ে জানিয়েছে পুলিশ।

রোববার (৩ নভেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে প্রতিবেশী কালাশাহ, আব্দুর রকিব ও আব্দুল হান্নানদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জেরে ২০১৭ সালে আব্দুল বারিকের বড় ছেলে শাহবাজ আলী তার প্রতিবেশী কালাশাহ’র মেয়ের জামাই হাফিজ আলীকে খুন করেন। এ মামলায় বর্তমানে তিনি কারাগারে আছেন।

মূলত এ দ্বন্দ্বের জেরেই প্রতিপক্ষকে ফাঁসাতে রোববার সকালে মুক্তিযোদ্ধা আব্দুর বারিকের স্ত্রী আফিয়া বেগম ও তার ছেলে মিলন মিয়া তাকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করেন। কিন্তু এ ঘটনা দেখে ফেলে খুন হওয়া আব্দুল বারিকের নাতি কারাগারে থাকা শাহবাজ আলির পুত্র শাহান। এবং সে আসল ঘটনাটি পুলিশের কাছে জানায়।

এ ঘটনায় সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ও দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বর্তমানে লাশটি থানায় রাখা হয়েছে বলে জানিয়েছেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম।

তিনি বলেন, এ ঘটনার প্রত্যক্ষদর্শী শিশু শাহিনের তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিক আফিয়া বেগম ও তার ছেলে মিলন মিয়াকে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে তারা খুন করেছেন বলেও প্রতীয়মান হয়েছে।’

উল্লেখ, এর আগে গত ১৫ অক্টোবর সুনামগঞ্জের দিরাই উপজেলায় বাবা ও চাচা মিলেই খুন করেন তুহিন নামের ৫ বছর বয়সের এক শিশুকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ