• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে ট্রেনের চাদে ঝগড়া থামাতে গিয়ে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে ট্রেনের চাদে ঝগড়া থামাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে সুমন মিয়া নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হরষপুর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত সুমন মিয়া উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা সাদেক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে সিলেটগামী জালালাবাদ ট্রেনটি সকালে হরষপুর স্টেশনে থামে। এ সময় ট্রেনের ছাদে দুই ব্যক্তি ঝগড়ায় লিপ্ত হন। বিষয়টি দেখতে পেয়ে স্টেশনে অন্য একটি ট্রেনের জন্য অপেক্ষমান মুরগি ব্যবসায়ী সুমন মিয়া তাদের ঝগড়া থামাতে ট্রেনের ছাদে যান। তখন ট্রেনটি ছেড়ে দিলে তিনি লাফিয়ে নামার চেষ্টা করলে দু’টি বগির মাঝখানে পড়ে যান। এতে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

হরষপুর রেলওয়ে স্টেশনের মাস্টার পরেশ আলী শিকদার জানান, সুমন মিয়ার মুরগি নিয়ে আখাউড়া যাওয়ার কথা ছিল। তিনি অন্যের ঝগড়া থামাতে জালালাবাদ ট্রেনের ছাদে ওঠেন। এ সময় ট্রেন ছেড়ে দেয়ায় লাফিয়ে নামতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

কাশিমনগর ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম বলেন, শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাঁড়ি ঘটনাস্থল থেকে বেশ দূরে হওয়ায় তারা বিষয়টি আমাদের জানিয়েছে। মরদেহটি উদ্ধারের জন্য সেখানে একজন দারোগা পাঠিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ