• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ৪ ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে ছড়া থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ৪টি ড্রেজার মেশিন আগুণে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এছাড়াও প্রায় ২শত মিটার পাইপ ভেঙ্গে দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নূসরাত ফাতিমা’র নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত এগুলো ধ্বংস করেন।

সূত্র জানায়, দুধপাতিল ইছাগড়ি ছড়া সংলগ্ন মাঠ থেকে একটি মহল দীর্ঘদিন যাবত অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসছিল। এরই প্রেক্ষিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ২টি মেশিন আগুণে পুড়িয়ে ধ্বংস ও প্রায় ১শত মিটার পাইপ পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়াও বিকেলে পানছড়ি গাদাছড়া থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে আরো ২টি ড্রেজার পুড়ানো হয় এবং ১শত মিটার পাইপ ভেঙ্গে দেয়া হয়।

নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নূসরাত ফাতিমা জানান, পরিবেশের ভারসাম্য রক্ষা ও সাধারণ মানুষের স্বার্থে অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ