• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দিরাইয়ে লিঙ্গ কেটে শিশুকে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাইয়ে লিঙ্গ,গলা কেটে  কুপিয়ে, কান কেটে নির্মম ভাবে তুহিন (৬) নামের এক শিশুকে হত্যা করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া কেজাউড়া গ্রাম থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুটিকে পাশবিক কায়দায় হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। শিশুটির পেটে বিদ্ধ ছিল দুটি ধারালো ছোরা বলে জানায় পুলিশ।

নিহত তুহিন একই এলাকার বছির মিয়ার ছেলে।

স্বজনরা জানান, রোববার রাতে প্রতিদিনের মতো খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। রাত ১২টার দিকে শিশু তুহিন প্রকৃতির ডাকে উঠলে তার মা বাহিরে নিয়ে যান। এর পর তাকে এনে আবার ঘুম পাড়িয়ে দেন।

রাত ৩টার দিকে মা-বাবা হঠাৎ দরজা খোলার শব্দ শুনে ঘুম থেকে জেগে দেখেন তুহিন ঘরে নেই। এর পর পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন।

একপর্যায়ে বাড়ির পাশে রক্ত দেখেন। এর পর কিছু দূরে সুফিয়ান মোল্লার উঠানে মসজিদের পাশে গাছে ঝুলন্ত অবস্থায় তুহিনের গলাকাটা মরদেহ দেখতে পান।

দিরাই থানার এসআই তাহের জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

হত্যাকারীরা ধারালো অস্ত্র দিয়ে শিশুটির কান, গলা ও লিঙ্গ কেটে পাশবিক কায়দায় হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। শিশুটির পেটে বিদ্ধ ছিল দুটি ধারালো ছুরি।

তবে কে বা কারা, কী কারণে এ শিশুকে পাশবিক কায়দায় হত্যা করেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ