Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  সুনামগঞ্জে ১২ ইউনিটে আ’লীগের সম্মেলন স্থগিত #  হবিগঞ্জে নিখোঁজ স্কুল ছাত্রী উদ্ধার #  হবিগঞ্জে বিশেষ অভিযানে গ্রেফতার ১১ #  চুনারুঘাটে বিষপানে যুবকের মৃত্যু #  মাধবপুরে যুবকের লাশ উদ্ধার #  মাধবপুরে সড়ক পরিবহন আইনের প্রচারপত্র বিলি #  বাহুবলে দুই ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা: দুই জনের কারাদন্ড #  চুনারুঘাটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন #  নবীগঞ্জের দিনারপুরে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ #  জামালগঞ্জে হাওরে নৌকাডুবিতে নিহত ১ #  হবিগঞ্জে ১২০ ইমাম-মোয়াজ্জিনের মাঝে অনুদানের চেক বিতরণ #  বানিয়াচঙ্গে হুমকির অভিযোগে যুবক আটক #  সুনামগঞ্জে মোটরসাইকেল চুরি: কিশোর গ্যাং’র তিন সদস্য আটক #  অফিস খুললেও কর্মচাঞ্চল্যহীন বাহুবলের অফিসপাড়া #  ফের পেছাল জেএসসি-জেডিসি পরীক্ষা

মাধবপুরে চলন্তবাসে শিশু ধর্ষনের চেষ্টার আসামী কারাগারে: ভিকটিমের জবানবন্দি গ্রহন

মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে চলন্ত বাসে তৃতীয় শ্রেনীর ছাত্রী কে ধর্ষনের চেষ্টার অভিযোগে এনা পরিবহনের সুপার ভাইজার মানিক মোল্লা (৪৫) কে কারাগারে পাঠিয়েছে বিচারক।

রোববার দুপুরে সুপার ভাইজার কে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত (৬) হাজির করলে বিজ্ঞ বিচারক তাহমিনা আক্তার সুপার ভাইজারের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।

আদালতে ভিকটিমের ২২ ধারা রেকর্ড করা হয়েছে। এদিকে ভিকটিমের বয়স নির্ধারনের জন্য হবিগঞ্জের সিভিল সার্জনের কার্য্যালয়ে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম নিশ্চিত করেছেন।

শনিবার বিকেলে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস থেকে শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে বাসের সুপার ভাইজার মানিক মোল্লা কে গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশ।

গ্রেফতার মানিক মোল্লা নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার কাবিলপুর গ্রামের নাজির মিয়ার ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, বিকাল ৩ টায় হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের গাড়ীতে করে বানিয়াচং উপজেলার কর্চা গ্রামের একটি দরিদ্র পরিবার ঢাকা যাচ্ছিল।

গাড়িটি অলিপুর অতিক্রম করার পর বাসের সুপার ভাইজার ওই পরিবারের শিশু সদস্য স্কুল ছাত্রীকে পিছনে সিট দেওয়ার কথা বলে পরিবরের লোকজনদের কাছ থেকে নিয়ে যায়। এক পর্যাায়ে শিশু টিকে সুপার ভাইজার ধর্ষানের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে শিশুটির মা, বাবা সহ গাড়ীতে থাকা যাত্রীরা সুপার ভাইজার কে মারধোর করে।

খবর পেয়ে পুলিশ ইটাখোলা এলাকায় গাড়ীটি আটক করে ধর্ষনের চেষ্টার অভিযোগে সুপার ভাইজার মানিক মোল্লা কে গ্রেফতার করে।

সন্ধ্যা ৭ টার দিকে শিশুটির পিতা অশ্বিনী বৈষ্ণব বাদি হয়ে সুপার ভাইজার কে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় তদন্তভার দেওয়া হয় থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম কে।

তদন্ত কর্মকর্তা জানান, আসামীর নাম ঠিকানা যাচাই বাচাই করার জন্য নোয়াখালি সোনাইমুড়ি থানায় একটি বার্তা পাঠানো হয়েছে।