Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  নবীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত #  এসএসসিতে জিপিএ-৫ পেল মুনতাহা #  করোনায় বিপন্ন মানুষের পাশে এইড ফর নাসিরনগর #  এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল আর নেই #  চুনারুঘাটে কৃষকদের প্রশিক্ষণ #  লাখাইয়ে পরীক্ষায় ফেল করে কিশোরীর আত্মহত্যা #  বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন #  দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৫৪৫, মৃত্যু ৪০ #  শায়েস্তাগঞ্জে জিপিএ ৫ এ ইসলামী একাডেমী সেরা #  দুই মাস পর শায়েস্তাগঞ্জ ছেড়ে গেল ‘কালনী’ #  হবিগঞ্জে পাশের হার ৭২.৭৩ শতাংশ #  সিলেটে পাশের হার ৭৮ দশমিক ৭৯ #  এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ #  নবীগঞ্জে ধ্বসে পড়েছে ইউএনও’র বাসার নিরাপত্তা দেয়াল #  কাল থেকে চলবে ট্রেন, বাড়ছে না ভাড়া

শায়েস্তাগঞ্জে কলেজ ছাত্র অনতু ও প্রান্তকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কজেল ছাত্র নেসার মল্লিক অনতু ও তানজিম প্রান্তকে হত্যারচেষ্টায় হামলার প্রতিবাদ ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে রেলওয়ে পার্কিংয়ে মানববন্ধনের আয়োজন করে সচেতন যুব সমাজ।

এ মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক কর্মী ও এলাকার সচেতন যুব সমাজের শত শত লোকজন অংশগ্রহণ করে।

এসময় বক্তব্য রাখেন- শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, আহত কলেজ ছাত্র নেসার মল্লিক অনতুর পিতা বাবুল মল্লিক, মোশাররফ শাহেদ, আল-আমিন সোহাগ প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাত ১১টার দিকে হবিগঞ্জ জেলা শহরের রাজনগর এলাকায় পূর্ব বিরোধের জের ধরে সহপাঠীদের দ্বারা হামলার শিকার হয় শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষে ছাত্র নেসার মল্লিক অনতু ও তার বন্ধু বৃন্দাবন সরকারি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র তানজিম প্রান্ত। তাদের দুইজনকে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করা হয়েছে।