#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

নবীগঞ্জে রাধুনীকে ধর্ষন: দোকান কর্মচারী গ্রেফতার

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকা থেকে নিপেশ দাশ নামের এক হোটেল কর্মচারীকে একই হোটেলের রান্নার কাজে নিয়োজিত মহিলা কর্মচারী’কে ধর্ষন মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ধৃত হোটেল কর্মচারী বানিয়াচং উপজেলার ধানপুড়া গ্রামের মৃত করুনা দাশের ছেলে।

এ ব্যাপারে গৃহবধু বাদী হয়ে মঙ্গলবার বিকালে ২ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাযায়, দিরাই উপজেলার সমিপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী সুমি বেগম স্বামী কর্তৃক তালাকপ্রাপ্ত হয়ে নবীগঞ্জ শহরের ওসমানী সড়কে ভাড়াটে বাসায় বসবাস করে শহরের বিভিন্ন হোটেলে রান্নার কাজ করে আসছে।

গত শনিবার সকালে নতুন বাজারস্থ একটি হোটেলে রান্না কাজ করার সময় হোটেল কর্মচারী নিপেশ দাশ (৪৮) হোটেলের টিছনের রুমে নিয়ে তাকে ধর্ষন করে। এ সময় অপর আসামী দোকান কর্মচারী আজমিরীগঞ্জ উপজেলার সমিপুর গ্রামের গণেশ রায়ের পুত্র সুমন রায় (৩২) পিছনের রুমের দরঝা বন্ধ করে রাখে।

ঘটনার পর ধর্ষিতা মহিলা নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি হয়।

মঙ্গলবার বিকালে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিকভাবে গপেশ দাশকে শহর থেকে গ্রেফতার করেছে। অপর আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, হোটেল রাধুনী জনৈক মহিলা ধর্ষনের অভিযোগ দাখিল করলে সেটা এফআইআর হিসেবে রুজু করা হয় এবং মামলার অভিযুক্ত মুল আসামীকে তাৎক্ষনিকভাবে গ্রেফতার করা হয়েছে।