#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

দল কারো স্বেচ্ছাচারিতায় চলতে পারে না: বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমি নিজে মন্ত্রী হয়ে স্ত্রী ,ভাই সহ আত্মীয়দের নিয়ে প্রভাব বিস্তার করিনি। এ কারনে আমি পরিবারের কাছে সমালোচিত। আওয়ামীলীগের ত্যাগি কর্মীরাই দলের প্রাণ। ওয়ার্ড , ইউনিয়ন ও উপজেলা কমিটিতে ত্যাগি ও সৎ নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমাদের মধ্যে ক্রটি বিচ্যুাতি হতে পারে তা শোধরে চলতে হবে। দল কারো ব্যাক্তিগত ইচ্ছায় ও স্বেচ্ছাচারিতায় চলতে পারে না। দলের নাম ভাঙ্গিয়ে কেউ দূর্নীতি সহ অসৎ কোন কাজে লিপ্ত থাকলে তাদের ছাড় দেওয়া হচ্ছে না।

তিনি মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা গুলো বলেন। বিমান মন্ত্রী বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দূর্নীতিমূক্ত ও সন্ত্রাসমুক্ত করতে কঠোর হয়েছেন।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর নূরের সভাপতিত্বে ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান আতিকের সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি রহম আলী, আব্দুর রাজ্জাক, জাহেদ খান, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, আলাউদ্দিন, এখলাছুর রহমান ,সাংগঠনিক সম্পাদক মোজাহিদ বিন ইসলাম, মাধব রায়, ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, আওয়ামলীগ নেতা আবু তাহের লষ্কর,নাসির খান,বাবুল খান, অপু চৌধুরী, তোফাজ্জল হোসেন ছুরুক, আব্দুল হাই , যুবলীগ সভাপতি ফারুক পাঠান, যুবলীগ নেতা সাব্বির হাসান, চেয়ারম্যান আরিফুর রহমান, মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকেয়া বেগম প্রমুখ।