#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

আল্ল­ামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর শারিরীক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিনিধি: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্ল­ামা হাফিজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী হুজুর শারিরীক অবস্থার উন্নতি হয়েছে।

তিনি সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে রাত সাড়ে ১০টায় তাঁর নিজ বাড়ি হবিগঞ্জে পৌছেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন- মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ৩য় ছেলে যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি হাফিজ মাওলানা তাফহীমুল হক।

মঙ্গলবার (৮ অক্টোবর) সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ শাহবাগীর পাঠানো বার্তায় হবিগঞ্জীর ছেলে হাফিজ তাফহীমুল হক জানান- ডাক্তারের নির্দেশ মোতাবেক ‘আমার আব্বা হাফিজ মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জী অন্তত ৪৫ দিন পূর্ণ বিশ্রামে থাকতে হবে। পুরোপুরি সুস্থতার জন্য এখন প্রচুর বিশ্রামের প্রয়োজন।

তিনি অসুস্থ থাকাকালীন সময় বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, আমাদের দলীয় সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও দেশ-বিদেশে সুস্থতার জন্য যারা দোয়া করেছেন সবার প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞ ও আল­াহর দরবারে শুকরিয়া আদায় করছি। সাথে সাথে চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

বিশেষ করে জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে আমার আব্বার অসুস্থতার খবর প্রকাশ হওয়ায় অনেকেই জেনে দোয়া করেছেন। তাই সাংবাদিকবৃন্দ সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।