#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

নবীগঞ্জে পূজামন্ডপে বিশৃঙ্খলা করায় ৩ যুবকের কারাদন্ড

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারে দুর্গাপূজা মন্ডপ এলাকায় বিশৃঙ্খলা ও মেয়েদের উত্যক্ত করায় তিন বখাটেকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তৌহিদ-বিন হাসান তাদেরকে এ দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের সাজন মিয়া (৩৬), আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের আলম মিয়া পুত্র রুবেল মিয়া (২০), আউশকান্দি এলাকার নেপাল সরকার এর পুত্র অলক সরকার (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার আউশকান্দি ইউনিয়নের হীরাগঞ্জ বাজারের নিকটবর্তী মিঠাপুর গ্রামে শ্রী শ্রী ভৈরবান্দ মহাশক্তি দেবালয় দুর্গাপূজা মন্ডপে কিছু মেয়ে পূজা আর্থনা করতে আসে। এসময় হীরাগঞ্জ বাজারের রাস্তায় বখাটে সাজন, রুবেল ও অলক মেয়েদেরকে দেখে বিভিন্ন অশ্লীল ভাষায় মন্তব্য এবং উত্যক্ত করে ও পূজা মন্ডপে বিশৃঙ্খলা সৃষ্টি করে । ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন বখাটেদের আটক করে রাখেন।

খবর পেয়ে আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিবুর রহমান হারুন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন। পরে পুলিশকে খবর দিলে এসআই কাওছার আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ইউপি চেয়ারম্যান বখাটেদের পুলিশের কাছে হস্তান্তর করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রিট তৌহিদ-বিন হাসান সত্যতা নিশ্চিত করে জানান , তাদের ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।