Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বিশ্বকাপ বাছাইপর্ব: ভারতের সঙ্গে বাংলাদেশের ড্র #  বাবার কোলেই তুহিনকে ছুরি দিয়ে গলাকেটে খুন করেন চাচা #  জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ, আটক ১ #  দিরাইয়ে শিশু তুহিন হত্যা : বাবাসহ ৩ জন রিমান্ডে #  সুনামগঞ্জে শিশু তুহিন হত্যায় মামলা করলেন মা #  মাধবপুরে জাতীয় হাত ধোয়া দিবস পালিত #  হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক #  আজমিরীগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার #  শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত #  দিরাইয়ে স্বজনদের হাতেই নিহত হয় শিশু তুহিন, আটক ৭ #  মাধবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ #  ওসমানীনগরে আইনশৃঙ্খলা কমিটির সভা #  বানিয়াচংয়ে মেম্বার পদে ডলি আক্তার নির্বাচিত #  নবীগঞ্জে আ’লীগ মাধবপুরে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত #  শ্রীমঙ্গলে ডিবির অভিযানে ৭টন পলিথিন জব্দ

বিশ্বম্ভরপুরে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থেকে ১৪০ পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (৬ অক্টোবর) বিকালে এএসপি মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে র‍্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে বিশ্বম্ভরপুর উপজেলার শরিফগঞ্জ গ্রাম থেকে তাদের আটক করে। এসময় একটি মোটর সাইকেলসহ ও দুটি মোবাইলও জব্দ করা হয়।

আটক দুজন হলো- তাহিরপুর উপজেলার পুরান লাউড় গ্রামের মো. রইচ উদ্দিনের ছেলে মো. জুয়েল রানা (১৯) ও মো. সুরুজ আলীর ছেলে মো. মোহাম্মদ আলী (২০)।

আটক দুজনকে বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।