#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

লাখাইয়ে ১০ টাকা কেজির ৩শ বস্তা চাউল জব্দ

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি:  হবিগঞ্জের লাখাইয়ে হত দরিদ্রের জন্য ১০টাকা কেজির ৩শ বস্তা চাউল জব্দ করা হয়েছে। গত শনিবার রাত ও রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ চাল গুলো পৃথক স্থান থেকে জব্দ করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার বুল্লা ইউনিয়নের ডিলার আতাউর রহমানের ২শ ৩২ বস্তা গত শনিবার রাতে এবং মুড়িয়াউক ইউনিয়নের ডিলার আবুল ফজলের ৬৮ টি বস্তা রবিবার সকাল ১০টায় জব্দ করা হয়। ওইসব ইউনিয়নের কার্ডদারী সুবিধা ভুগিদের মাঝে সেপ্টেম্বর মাসের চাউল বিক্রি না করে ডিলাররা গুদামে রেখে দেয়।

এ ব্যাপারে লাখাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মোসাঃ শাহীনা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নজির মিয়াকে প্রধান করে তিন সদস্য কমিঠি গঠন করা হয়েছে। তদন্তের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ এছাড়াও জব্দকৃত চাল গুলি খাদ্য পরিদর্শকের তথ্যাবদানে রয়েছে বলে জানান তিনি।