#  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি #  শায়েস্তাগঞ্জে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত #  বাহুবলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু #  মাধবপুরে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বরণ #  খালেদা জিয়ার জামিন আবেদন গ্রহণ, শুনানি রোববার #  চুনারুঘাটে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার #  ৩ শতাধিক প্রাণীর অভয়াশ্রয় সাতছড়ি জাতীয় উদ্যান #  বাহুবলের করাঙ্গী নদীতে ফেলা হচ্ছে কেমিক্যাল মিশ্রিত বর্জ্য #  চুনারুঘাটে ভারতীয় মোবাইল ফোনসহ তিন যুবক আটক

লাখাইয়ে বাস-টমটম সংঘর্ষে চালক নিহত

নিতেশ দেব, লাখাই (হবিগঞ্জ): হবিগঞ্জের লাখাইয়ে মিনি বাস-টমটম এর মুখোমুখি সংঘর্ষে টমটম চালক সাইফুল ইসলাম (২৪) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সাইফুল ইসলাম উপজেলার পূর্ব বুল্লা গ্রামের ফজল মিয়ার পুত্র।

রোববার বিকেল সাড়ে ৩ টায় ভাদিকারা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

লাখাই থানার (ওসি) সাইদুল ইসলাম জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি মিনি বাস ভাদিকারা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমটি দুমড়ে মুছড়ে যায়।

এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম নামে টমটমের চালকে মৃত ঘোষণা করেন।