• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২ অক্টোবর, ২০১৯

মাসুম তরফদার, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের চুনারুঘাটে মিরাশী উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গণে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শামছুল হক, সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী মাস্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: আব্দুল আওয়াল, সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন আহমদ, মিরাশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক প্রমুখ।

উল্লেখ্য যে, উক্ত বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে ২৫টি ল্যাপটপ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ