• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে খোয়াই ব্রীজের নিচ থেকে যুবকের লাশ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২ অক্টোবর, ২০১৯

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব লেনজাপাড়াস্থ খোয়াই রেল ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ অক্টোবর ) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট রেলপথের খোয়াই ব্রীজের নিচ থেকে লাশটি উদ্ধা করা হয়। তাৎক্ষণিক নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই ইমরান আহমেদ করাঙ্গীনিউজকে জানান, ধারণা করা ওই যুবক ভোর রাতে রেল ব্রীজ পারাপার হবার সময় কোন ট্রেনের ধাক্কায় ব্রীজ থেকে নিচে পড়ে মারা যেতে পারে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম খান করাঙ্গীনিউজকে বলেন, লাশের খবর শুনেছি, তবে লাশটি রেলওয়ে পুলিশের আওতাভুক্ত না থাকায় শায়েস্তাগঞ্জ থানাকে অবগত করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোজাম্মেল হক ফারহিন নিহতের বিষয়টি নিশ্চিত করে করাঙ্গীনিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ