• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে শিক্ষিকার উপর হামলা: দপ্তরী গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও ২ ছাত্রীকে পিটিয়ে আহতর ঘটনায় মুল নায়ক নানা অপকর্মের হুতা দপ্তরী জুয়েল (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৮টায় চুনারুঘাট থানার এসআই জাহাঙ্গীর এর নেতৃত্বে হবিগঞ্জ সদর থানার সহযোগীতায় শহরতলীর স্টাফ কোয়াটার এলাকায় অভিযান চালিয়ে তার চাচাত বোনের বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়েল চুনারুঘাট সদর ইউনিয়নের গোলগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে।

উল্লেখ্য গত ১৯ সেপ্টেম্বর সকাল ১০টায় নিয়মিত স্কুলে না আশার অভিযোগে সাদিয়া ও শারমিন নামের দুই ছাত্রী ও শিক্ষিকার উপর হামলা করে তার সহযোগী দুই চাচা এবং দপ্তরী জুয়েল। এঘটনায় প্রধান শিক্ষিকা বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এসময় পুলিশ জুয়েলের চাচা আব্দুল হামিদ ফুল মিয়াকে গ্রেফতার করেন। পুলিশ জানায় ঘটনার মুল হুতা জুয়েল অন্যতম আসামী সে পলাতক ছিল। এছাড়াও তার সহযোগী অপর আসামী কাজলকে খুজছে পুলিশ।

এলাবাসী সুত্রে জানাগেছে দপ্তরি জুয়েলের বিরুদ্ধে নারী নির্যাতন, ভূমি দখল, চুরি, কলেজ ছাত্রী উত্যক্তসহ চুনারুঘাট থানায় একাধিক মামলা রয়েছে। জুয়েল গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি দেখা দেয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ