• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে থানায় গাড়ী হস্তান্তর

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন’র হাতে নবীগঞ্জ মিনি বাস মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে পুলিশ বহনের জন্য একটি নাভানা (লাইটেস) গাড়ী হস্তান্তর করা হয়েছে।

সোমবার বিকালে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ ইয়াওর মিয়ার নেতৃত্বে নেতৃবৃন্দ থানায় উক্ত গাড়ী হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন- এসআই সমিরণ দাশ, এসআই সামছুল ইসলাম, প্যানেল মেয়র-১ ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, মিনি বাস মালিক সমিতির সাধারন সম্পাক মাহবুবুল আলম সুমন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এমএ আহমদ আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার শিকদার, সাবেক সম্পাদক রাকিল হোসেন, দৈনিক হবিগঞ্জ সময় সম্পাদক সেলিম তালুকদার, সিনিয়র সাংবাদিক এম এ মুজিবুর রহমান, বাংলা টিভির সাংবাদিক মতিউর রহমান মুন্না, টিভি ওয়ান ইউকে প্রতিনিধি ছনি চৌধুরী।

এছাড়া শ্রমিত নেতা আব্দুল বাসিত, হেলাল আহমেদ, জামাল উদ্দিন, বিলাল মিয়া, খেলু মিয়া, দীপন ধর, ইয়াহিয়া খান, রুহুল, ইসলাম উদ্দিন জুবেল, শিবু মিয়া, এরশাদ, কাজল, সাইদ মিয়া, ফখর উদ্দিন, সাজ্জাদ রানা, আনকার মিয়া, মকসুদ, সফিক মিয়া, সিরাজ মিয়া, সাকিল প্রমূখ।

এদিকে, প্রথমবারের মতো পরিবহন সংগঠন নবীগঞ্জ থানায় আইনশৃংখলা রক্ষার্থে পুলিশ বহনের জন্য একটি নাভানা গাড়ী উপহার দেয়ায় মালিক-শ্রমিক ঐক্য পরিষদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওসি মোহাম্মদ ইকবাল হোসেন।

উল্লেখ্য, ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত নবীগঞ্জ থানা। বিশাল জনগোষ্টি অধ্যাসিত এলাকায় পরিবহন সমস্যায় দীর্ঘদিন ধরে ভোগছে থানা পুলিশ। এমতাবস্থায় ওসি’র দাবীর প্রেক্ষিতে নবীগঞ্জ মালিক শ্রমিক ঐক্য পরিষদ প্রায় ৩ লাখ টাকা মুল্যে একটি নাভানা গাড়ী থানা পুলিশকে উপহার দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ