• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে মাদক বিরোধী সভা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

মাসুম তরফদার, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্যা (পিপিএম, পিপিএম-সেবা) বলেছেন, মাদক সমাজও দেশের জন্য ক্ষতিকর। দেশকে মাদকমুক্ত করতে পুলিশ সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি সচেতনমূলক কাজ করে যাচ্ছে। মাদকের বিস্তার রোধে সকলকে কাজ করতে হবে।

শনিবার সকাল ১১টায় উপজেলার লালচান্দ চা বাগান ও দেউন্দি চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মাদক বিরোধী সমাবেশে এক কথাগুলো বলেন তিনি।

সভা শেষে লালচান্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দেউন্দি চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চা শ্রমিক সন্তানদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, প্রধান শিক্ষক প্রশান্ত গোয়ালা, দেউন্দি চা বাগানের সহকারি ম্যানেজার দেবাশীষ রায় ও লালচান্দ চা বাগানের সহকারি ম্যানেজার হাফিজুর রহমান আনছারী, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ