Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  নবীগঞ্জে জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন #  নিজের সুরক্ষা নিতে হবে নিজেকেই #  মাস্ক না পরলে ৬ মাসের জেল #  নাসিরনগরে জিপিএ-৫ পেল ১৯ জন #  নবীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত #  এসএসসিতে জিপিএ-৫ পেল মুনতাহা #  করোনায় বিপন্ন মানুষের পাশে এইড ফর নাসিরনগর #  এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল আর নেই #  চুনারুঘাটে কৃষকদের প্রশিক্ষণ #  লাখাইয়ে পরীক্ষায় ফেল করে কিশোরীর আত্মহত্যা #  বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন #  দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৫৪৫, মৃত্যু ৪০ #  শায়েস্তাগঞ্জে জিপিএ ৫ এ ইসলামী একাডেমী সেরা #  দুই মাস পর শায়েস্তাগঞ্জ ছেড়ে গেল ‘কালনী’ #  হবিগঞ্জে পাশের হার ৭২.৭৩ শতাংশ

বাহুবলে বখাটের হুমকিতে নিরাপত্তাহীন স্কুল ছাত্রী ও তার পরিবার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া গ্রামের এক স্কুল ছাত্রীকে শীলতাহানির চেষ্টা ও মারধোরের ঘটনায় মামলা দায়ের করলে হত্যার হুমকি দিয়েছে বখাটে রকি ও তার পরিবারের লোকজন।

এতে সন্তানদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগছেন একই গ্রামের বিধবা রাহেলা আক্তার।

উপজেলার স্বনামধন্য শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মীরেরপাড়া গ্রামের মৃত আব্দুল মোতাচ্ছিনের কন্যাকে বুধবার দুপুর দেড়টার দিকে বাড়ির রাস্তায় প্রতিবেশী মাদক ব্যবসায়ী আব্দুর রহমানের বখাটে পুত্র রকি ও তার মা-বোনের সহযোগিতায় পিটিয়ে আহত করে এবং শ্লীলতাহানির চেষ্টা চালায়।

এতে মা-মেয়ে আহত হলে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসতে চাইলে বখাটে রকি ও তার মা-বোন রাস্তা আটকে দেয়।

খবর পেয়ে বাহুবল থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে বিধবা রাহেলা আক্তার ও তার কন্যা স্কুল ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুর রহমান বাড়িতে মাদকের আস্তানা গড়ে তুলেছে। তার এখানে বিভিন্ন স্থান থেকে মাদকসেবীরা জড়ো হয়ে এলাকার পরিবেশ হুমকির মুখে ফেলেছে। আর রহমানের পুত্র বখাটে রকি আহত স্কুল ছাত্রীকে আসা যাওয়ার পথে প্রায়ই ইভটিজিং করতো।

বুধবার ঘটনার সময় রকি তার মা বোনের সহযোগিতায় ওই স্কুল ছাত্রী ও তার মাকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে কোন মামলা দায়ের করলে হত্যার হুমকি দিচ্ছে রকি ও তার পরিবারের লোকজন। এতে স্কুল ছাত্রী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছে।

এদিকে স্কুল ছাত্রীকে শীলতাহানির চেষ্টা ও মারধোরের ঘটনায় স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তারা বখাটে রকি ও তার পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।