করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ায় সিএনজি-কভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৩

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৩ জুন, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন জুড়ী উপজেলার কুচাই ফাঁড়ি চা বাগানের দীনমন্ধু মুন্ডা, তাঁর ছেলে পূজন মুন্ডা ও দীনবন্ধুর বড় ভাই রবীন্দ্র মুন্ডা। এছড়াও ওই পরিবারের আরও ২জনসহ গাড়ির চালক আহত হয়েছেন।

 

রোববার (২ জুন) রাতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার আছুরিঘাট এলাকায় মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতদের পরিবারিক সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল থেকে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে আছুরিঘাট এলাকায় পৌঁছালে যাত্রীবাহী সিএনজিটি বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের ধাক্কা লাগে দুমড়েমুচড়ে যায়। এসময় সিএনজিতে থাকা পূজন মুন্ডা ঘটনাস্থলেই নিহত হয়।

 

কুলাউড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন গাড়ির ভেতরে আটকা পড়া হতাহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে অবস্থার অবনতি হওয়ায় দীনবন্ধু, দীনবন্ধুর স্ত্রী কবিতা মুন্ডা, বড় ভাই গোপাল মুন্ডা, রবীন্দ্র মুন্ডা ও সিএনজি অটোরিকশা চালক আমির উদ্দিনকে মৌলভীবাজার সদর এবং সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরর করা হয়।

 

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. মো. জাকির হোসেন জানান, হাসপাতালে নেয়ার আগেই পূজন মুন্ডার মৃত্যু হয় ও মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে রবীন্দ্র মুন্ডার এবং সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে দীনবন্ধু মুন্ডার মৃত্যু হয়। আহতরা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে। সিএনজি ও কাভার্ডভ্যানটি পুলিশি হেফাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ