করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫! দু’জনকে সিলেটে প্রেরণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২ জুন, ২০২৪

এস এম টিপু সুলতান (হবিগঞ্জ) : হবিগঞ্জের বাহুবলে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। তীর বৃদ্ধ অবস্থায় ইমান আলী (৫৫) ও মানিক মিয়া (৪২) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার (২ জুন) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের চকমন্ডলকাপন গ্রামে ঘটনাটি ঘটে ।

জানা যায়, বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের চক মন্ডলকাপন গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইমান আলী ও মুক্তার আলীর মধ্যে জমিজমা সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিবার বিকেলে ইমান আলী ও মুক্তার আলীর মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়, একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সশস্ত্র ও তীর ধনুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এসময় আবিদা খাতুন (৬০) ইমান আলী (৫৫) ও মানিক মিয়া (৪২) সহ ৫ জন আহত হয়। প্রতিবেশী লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় আবিদা খাতুন, ইমান আলী ও মানিক মিয়াকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ইমান আলী ও মানিক মিয়ার শরীরে তীর বৃদ্ধ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ জসিম উদ্দিন জানান, তাদের মধ্যে দীর্ঘদিন যাবত বাড়ির জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো, রবিবার বিকেলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ৪/৫ আহত হয়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ