করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওসমানীনগরে ৮ চোরাই মোটরসাইকেলসহ ৩ চোর আটক

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি:
সিলেটের ওসমানীনগরে পুলিশের অভিযানে ৮ চোরাই মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের ৩ সদস্যকে গ্রেফতার করছে পুলিশ।

 

শুক্রবার গভীর রাতে বিভিন্ন সময়ে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ওসমানীনগর থানা পুলিশ।

 

আটককৃতরা হলো, সিলেট জেলার ওসমানীনগর থানার খাশিকাপন গ্রামের রফিজ মিয়ার পুত্র সাকেল আহমদ(২৫), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার শ্যামারগাও গ্রামের সুলেমান আলীর পুত্র নাসিম আহমদ(২০) ও একই গ্রামের আব্দুল খালিকের পুত্র আবু সুফিয়ান(১৯)। এ ঘটনায় ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এ ঘটনা নিয়ে আজ শনিবার দুপুর ২টায় প্রেস ব্রিফিং করেন, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেলে) আশরাফুজ্জামান পিপিএম সেবা। প্রেস ব্রিফিংকালে তিনি বলেন, ওসমানীনগর থানার নিয়মিত অভিযানের অংশ হিসেবে আমরা একটি অভিযান চালিয়ে চোরাই ৮টি মোটরসাইকেল উদ্ধারসহ চোর সিন্ডিকেটেরে ৩ সদস্যকে আটক করি। এটা ওসমানীনগর থানা পুলিশসহ সিলেট জেলা পুলিশের একটি বিরাট সাফল্য। আমরা গোপন সূত্রে জানতে পারি ওসমানীনগর উপজেলার বেগমপুর এলাকার আবির ফিলিং স্টেশনের কাছে ও তেরহাতি এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় হচ্ছে এই সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৃথক অভিযান পরিচালনা করে ৬ সদস্যের চোর চক্রের মধ্যে ৩জনকে ৮মোটরসাইকেলসহ আটক করতে সক্ষম হয় পুলিশ। এ ধরণের অভিযান সব সময় চলমান থাকবে।

 

এসময় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। মোটরসাইকেল উদ্ধারসহ চুরিকৃত গাড়িও আমরা সম্প্রতি উদ্ধার করতে সক্ষম হয়েছি। চোর সিন্ডিকেটদের চিহ্নিত করতে থানা পুলিশ কাজ করে যাচ্ছে। আমাদের এ অভিযানে ওসি (তদন্ত) নিপেন্দ্র নাথ ঘোষ, এসআই সুবিনয় বৈদ্য, এসআই ওবায়দুল্লাহ, এসআই শফিকুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করছ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ