• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ বিরতীহিন বাসচাপায় ডাক্তারসহ আহত ৫

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধুলিয়াখালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ডাক্তারসহ তার পরিবারের ৪ জন আহত হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, হবিগঞ্জ শহরের শাহজালাল মেডিকেল সার্ভিসেস ক্লিনিকে কর্মরত ডা. ওয়াহিদুল ইসলাম, তার বড় ভাই শফিকুল ইসলাম, ভাতিজা আরেফীন শাকীল ও শাহজাহান ইসলাম। এর মধ্যে গুরুতর আহতাবস্থায় ডা. ওয়াহিদুল ইসলামকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সূত্রে জানা যায়, শহর থেকে থেকে মাইক্রোবাসে করে জেলার চুনারুঘাট গ্রামের বাড়িতে যাচ্ছিলেন ডা. ওয়াহিদুল ইসলাম ও তার পরিবারের লোকজন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে সিলেট থেকে হবিগঞ্জগামী একটি বিরতিহীন বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদুল ইসলামকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয় । অনন্যারা হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। ঘটনার পর বাস চালক পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ