#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

শিশু ধর্ষণের মামলায় ২ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের বীরগাঁও এলাকায় ২০০৯ সালে শিশু ধর্ষণের মামলায় ২জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক দায়রা জজ জাকির হোসেন এই রায় দেন।

মামলা সুত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জের বীরগাও এলাকার মৃত আছমত উল্লাহর ছেলে আয়াকনূর ও হানিফ মিয়ার ছেলে শফিক কে এই মামলায় আসামী করেছিলেন ধর্ষণের শিকার হওয়া ৮ বছরের কণ্যা শিশুর বাবা। ২০০৯ সালের ২০ জানুয়ারি বিকেলে এলাকার নাগরার কান্দা ছন ক্ষেতের পাশে খালের পাড়ে গোবর কুড়াতে গিয়েছিলো ধর্ষণের শিকার হওয়া শিশু ও তার আরও এক বান্ধবী। তাদেরকে ডেকে নাগরার কান্দা শুকনো খালের মধ্যে নিয়ে যায় আয়াকনূর ও শফিক। এসময় কান্নাকাটি করায় ৮বছর বয়সি অপর শিশু কণ্যাকে ছেড়ে দেয় তারা। পরবর্তীতে বর্বর কায়দায় ২জন মিলে অন্য শিশুকে ধর্ষণ করে আসামীরা।

সাক্ষ্য গ্রহন ও দীর্ঘ শুনানি শেষে বুধবার এই রায় প্রদান করেন বিচারক। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর নান্টু রায়। আসামী পক্ষের আইনজীবী আব্দুল হক ও জুবায়ের আহমদ।