Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বিশ্বনাথের তরুণীকে গণধর্ষণ: দুলাভাই গ্রেফতার #  চুনারুঘাটে ৪ ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস #  বাহুবলের মিরপুরে কলেজের ছাত্রীকে উত্যক্ত: সহপাঠীর কারাদন্ড #  বিশ্বকাপ বাছাইপর্ব: ভারতের সঙ্গে বাংলাদেশের ড্র #  বাবার কোলেই তুহিনকে ছুরি দিয়ে গলাকেটে খুন করেন চাচা #  জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ, আটক ১ #  দিরাইয়ে শিশু তুহিন হত্যা : বাবাসহ ৩ জন রিমান্ডে #  সুনামগঞ্জে শিশু তুহিন হত্যায় মামলা করলেন মা #  মাধবপুরে জাতীয় হাত ধোয়া দিবস পালিত #  হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক #  আজমিরীগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার #  শায়েস্তাগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত #  দিরাইয়ে স্বজনদের হাতেই নিহত হয় শিশু তুহিন, আটক ৭ #  মাধবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ #  ওসমানীনগরে আইনশৃঙ্খলা কমিটির সভা

তাহিরপুরে ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরি

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরের শ্রীপুর(উঃ) ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতের কোন এক সময়ে এ চুরির ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আনোয়ার হুসেন।

শ্রীপুর (উঃ) ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আনোয়ার হুসেন জানান, মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ডিজিটাল সেন্টারে অফিসিয়াল কাজকর্ম করেছেন। সন্ধ্যার দিকে তিনি ডিজিটাল সেন্টারের দরজা, জানালা বন্ধ করে নিজ বাড়িতে চলে যান।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে তাকে স্থানীয়রা জানান, ডিজিটাল সেন্টারে দরজা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। তিনি বাড়ি থেকে এসে পরিষদের ওয়ার্ড সদস্যদের নিয়ে দেখতে পান ডিজিটাল সেন্টারের কাঠের দরজা ভেঙ্গে ভেতরে চুরেরা প্রবেশ করে ষ্টিলের আলমারির ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা, ল্যাপটপ, ক্যামরা নিয়ে যায় এবং প্রয়োজনীয় কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে কিছু আসবাবপত্র ভাংচুর করে ফেলে রেখে যায়।

তিনি আরো বলেন, প্রায় ১৭ হাজার ৫শ টাকা নগদ চুরি ও লাখ খানেক টাকার আসবাপত্র ভাংচুর করা হয়েছে।

শ্রীপুর (উঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খসরুল আলম জানান, তিনি জরুরি কাজে ঢাকা যাচ্ছেন, বিষয়টি থানায় অবগত করেছেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এ বিষয়ে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. আনোয়ার হোসেন থানায় একটি জিডি এন্টি করেছেন। ডিজিটাল সেন্টারে চুরির ঘটনাটির ব্যাপারে খোঁজ নিচ্ছে পুলিশ।