#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

তাহিরপুরে ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরি

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরের শ্রীপুর(উঃ) ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতের কোন এক সময়ে এ চুরির ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আনোয়ার হুসেন।

শ্রীপুর (উঃ) ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আনোয়ার হুসেন জানান, মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ডিজিটাল সেন্টারে অফিসিয়াল কাজকর্ম করেছেন। সন্ধ্যার দিকে তিনি ডিজিটাল সেন্টারের দরজা, জানালা বন্ধ করে নিজ বাড়িতে চলে যান।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে তাকে স্থানীয়রা জানান, ডিজিটাল সেন্টারে দরজা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। তিনি বাড়ি থেকে এসে পরিষদের ওয়ার্ড সদস্যদের নিয়ে দেখতে পান ডিজিটাল সেন্টারের কাঠের দরজা ভেঙ্গে ভেতরে চুরেরা প্রবেশ করে ষ্টিলের আলমারির ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা, ল্যাপটপ, ক্যামরা নিয়ে যায় এবং প্রয়োজনীয় কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে কিছু আসবাবপত্র ভাংচুর করে ফেলে রেখে যায়।

তিনি আরো বলেন, প্রায় ১৭ হাজার ৫শ টাকা নগদ চুরি ও লাখ খানেক টাকার আসবাপত্র ভাংচুর করা হয়েছে।

শ্রীপুর (উঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খসরুল আলম জানান, তিনি জরুরি কাজে ঢাকা যাচ্ছেন, বিষয়টি থানায় অবগত করেছেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এ বিষয়ে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. আনোয়ার হোসেন থানায় একটি জিডি এন্টি করেছেন। ডিজিটাল সেন্টারে চুরির ঘটনাটির ব্যাপারে খোঁজ নিচ্ছে পুলিশ।