• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রবিবার দিনব্যাপী এ অনুষ্ঠানের শুরুতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পাকিংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজন করা হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মুক্তা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুবারক হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাস তালুকদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী শাহিন, বীর মুক্তিযোদ্ধা সুনীল দেব, বীর মুক্তিযোদ্ধা হামিদুল হক চৌধুরী মাহতাব, উপজেলা মৎস্য কর্মকর্তা কনিক চন্দ্র শর্মা, প্রেসক্লাবের সভাপতি আব্দুর রকিব প্রমুখ। আলোচনা শেষে প্রতিযোগিতায় অংশ নেওয়া শিশু শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ উপলক্ষে জাতির পিতার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ