#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের খালের উপর পিডিবির ঝূকিপূর্ণ নিচু বৈদ্যুতিক তারে জড়িয়ে মামুন(৩৫) ও হাবিবুল্লাহ(৪০)নামের দুই যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। নিহতরা কিশোরগঞ্জ জেলার আশুগঞ্জের পানিশ্বর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে ভাল্কহেড নৌকায় আশুগঞ্জ থেকে ইট এনে স্থানীয়ভাবে বিক্রি করেন কিছু ব্যবসায়ী। এই দুই যুবক ব্যবসায়ীদের নৌকায় শ্রমিক হিসেবে কাজ করেন। নৌকায় এই দুই যুবকসহ মোট ৪ জন লোক ছিলেন। সকালে ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে ফাড়িপথে তারা পার্শবর্তী হাওর হয়ে অন্য যাওয়ার কথা ছিল। এসময় গ্রামের ভেতর দিয়ে প্রবাহিত ভাটিপাড়া খালের উপরে পিডিবির টাঙ্গানো নিচু তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান তারা।

স্থানীয়রা তাদের লাশ উদ্ধার করে এলাকায় জড়ো করে রেখে পুলিশকে খবর দিয়েছেন। এলাকাবাসী নিচু দিয়ে টানানো এই ঝূকিপূর্ণ বিদ্যুতিক লাইন অপসারণের জন্য সংশ্লিষ্টদের বারবার অবগত করলেও ব্যবস্থা নেওয়া হচ্ছেনা। ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটে। ২০০৪ সালেও একইস্থানে বিদ্যুাতায়িত হয়ে আরেক যুবকের মৃত্যু হয়েছিল।

ভাটিপাড়া গ্রামের পল্লী চিকিৎসক ও প্রত্যক্ষদর্শী আবু তালিব বলেন, সকালে নৌকা দিয়ে যাচ্ছিলো ইটবাহী নৌকাটি। এসময় দুইজন শ্রমিক উপরে ছিলেন। দুজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে মারা যান। তিনি বলেন, তার নিচু দিয়ে টাঙ্গানোয় বিভিন্ন সময় দুর্ঘটনা ঘটছে।

দিরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, বিদ্যুতায়িত হয়ে দুই শ্রমিকের মৃত্যুর খবর আমরা পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।