#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

হবিগঞ্জে এএসপি’র গাড়িতে ডাকাতির ঘটনায় ৩ জন কারাগারে

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ডাকাতির ঘটনায় তিন জনকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মাধবপুর থানায় অজ্ঞাত ২০ জনকে আসামি করে একটি মামলাও দায়ের হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে তিন জনকে কারাগারে পাঠানো করা হয়।

এর আগে, সোমবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে গ্রেফতারদের পরিচয় প্রকাশ করেননি তিনি।

ওসি আজমিরুজ্জামান জানান, ডাকাতদের কবলে পড়া মাইক্রোবাস চালক সাদ্দাম হোসেন বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ হেডকোয়ার্টারে প্রশিক্ষণে অংশ নিয়ে রোবার (৮ সেপ্টেম্বর) দিনগত রাতে মাইক্রোবাস হবিগঞ্জের বাহুবলে কর্মস্থলে ফিরছিলেন এএসপি পারভেজ। সঙ্গে ছিলেন তার স্ত্রী। পথে উল্লেখিত এলাকায় পৌঁছলে ডাকাতদল তার গাড়িতে ঢিল ছুড়ে। এসময় রাস্তার পাশে থামিয়ে চালক ও এএসপি গাড়ি থেকে নামলে ডাকাতরা অস্ত্র ঠেকিয়ে তাদের মারপিট করে দু’টি স্বর্ণের আংটি, দু’টি মোবাইল ফোন, নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়। পরে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলের পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে খালী লাগেজগুলো উদ্ধার করে।