#  হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন #  সুনামগঞ্জ ও তাহিরপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্পস্তবক অপর্ণ #  মহান একুশে ফেব্রুয়ারি আজ #  ছাতকে সিএনজি ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু #  হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত #  চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা #  করাঙ্গী একটি নদীর নাম #  হবিগঞ্জে বাবাকে হত্যা করে মাথা নদীতে দেহ জঙ্গলে ফেলে দিল ছেলে #  চুনারুঘাটে ৩ হাজার পিস ভারতীয় কলগেট জব্ধ #  সিলেটে শুরু হচ্ছে হিফজুল কোরআন প্রতিযোগিতা #  সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ’র বৈঠক #  বাহুবলে করাঙ্গী নদী বাচাঁও কমিটি গঠন #  বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জন #  বাহুবলে মাটিবাহি ট্রাক্টর, শিক্ষার্থীসহ ৮ গ্রামবাসীর দুর্ভোগ #  নারীদের সংসারে বিনা যুুদ্ধে জয় লাভ করতে হবে: হবিগঞ্জের এসপি

মাধবপুরে একই পরিবারের আহত ১০

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের নোয়াপাড়ায় এলাকায় সড়ক দুর্ঘটনায় চাঁদের হাসি হাসপাতালের চেয়ারম্যান নুর উদ্দিনসহ একই পরিবারের ১০ জন আহত হয়েছে।

সোমবার ( ৯ সেপ্টেম্বর) রাতে মাধবপুর উপজেলার ডাক্তার বাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের চাঁদের হাসি প্রা. লি. হাসপাতালের চেয়ারম্যান নুর উদ্দিন স্ব-পরিবারে হবিগঞ্জ থেকে তার গ্রামের বাড়ি জগদিসপুরে যাবার উদ্দেশ্যে মাইক্রোবাস যোগে রওনা হলে গাড়িটি উল্লেখিত স্থানে পৌছলে গাছের সাথে ধাক্কা লাগলে ধুমরে-মুচড়ে যায়।

এ সময় নুর উদ্দিন (৫০) তার পিতা জুলহাস মিয়া (৮০), মা’ জমিলা খাতুন (৭০), ভাতিজা নাহিদ মিয়া (১০), খোকন আহমেদ (৩৫) ও হালিমা বেগমকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আশঙ্কাজনক অবস্থায় নাহিদ ও জুলহাসকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।