#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

শায়েস্তাগঞ্জের সুতাং বাজারে খাস জমি উদ্ধার

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে সরকারি খাস জায়গায় গড়ে ওঠা ৯টি দোকানপাঠ ভেঙ্গে জমি উদ্ধার করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা প্রশাসন এ উচ্ছেদ অভিযান পরিচালনা করে। এ অভিযানে সহযোগিতা করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুতাং বাজারের সড়কবাজারে দীর্ঘদিন যাবত সরকারি খাস জায়গায় দোকানঘর নির্মাণ করে ব্যবসা করছিলেন স্থানীয়রা। সরকার খাস জমি উদ্ধারের জন্য জেলা, উপজেলা প্রশাসনকে অবগত করলে ইতিপূর্বে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার সুতাং বাজারে গিয়ে খাস জমিতে গড়েওঠা ব্যবসায়ীদের সাথে কথা বলে খাস জায়গা চিহিৃত করেন।

উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসন থেকে সার্ভেয়ার দিয়ে ইতিপূর্বে সুতাং সড়ক বাজারে সরকারি খাস জমি চিহিৃত করে ব্যবসায়ীদেরকে মৌখিকভাবে জানানো হয়েছে এগুলো সরকারি খাস জায়গা। তাই নিজ উদ্যোগে জায়গা ছেড়ে দেয়ার জন্য। তবে অভিযানের সময় কোন ব্যবসায়ী বাধা দেননি। তারা নিজ দায়িত্বে মালামাল সরিয়েছেন।