• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জের সুতাং বাজারে খাস জমি উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে সরকারি খাস জায়গায় গড়ে ওঠা ৯টি দোকানপাঠ ভেঙ্গে জমি উদ্ধার করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা প্রশাসন এ উচ্ছেদ অভিযান পরিচালনা করে। এ অভিযানে সহযোগিতা করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুতাং বাজারের সড়কবাজারে দীর্ঘদিন যাবত সরকারি খাস জায়গায় দোকানঘর নির্মাণ করে ব্যবসা করছিলেন স্থানীয়রা। সরকার খাস জমি উদ্ধারের জন্য জেলা, উপজেলা প্রশাসনকে অবগত করলে ইতিপূর্বে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার সুতাং বাজারে গিয়ে খাস জমিতে গড়েওঠা ব্যবসায়ীদের সাথে কথা বলে খাস জায়গা চিহিৃত করেন।

উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসন থেকে সার্ভেয়ার দিয়ে ইতিপূর্বে সুতাং সড়ক বাজারে সরকারি খাস জমি চিহিৃত করে ব্যবসায়ীদেরকে মৌখিকভাবে জানানো হয়েছে এগুলো সরকারি খাস জায়গা। তাই নিজ উদ্যোগে জায়গা ছেড়ে দেয়ার জন্য। তবে অভিযানের সময় কোন ব্যবসায়ী বাধা দেননি। তারা নিজ দায়িত্বে মালামাল সরিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ