• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে ৯৬ ব্যাচের বন্ধু উৎসব

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

কামরুল হাসান: ‘বন্ধু’ শব্দটা ছোট হলেও এর পরিধি এতটাই বিস্তৃত যে পরিমাপ করার সাধ্য কারো নেই। তারপরও ছোট পরিসরে বলতে গেলে বন্ধু মানেই আত্মার টান, ভালোবাসার বন্ধন, হৃদয়ের স্পর্শ, একে অন্যের ছায়া, বড় রকমের ভরসার জায়গা।

বন্ধু তুমি আছো বলেই, আমি এত আনন্দ পাই। মনে রেখো বন্ধু আমি তোমাদেরই লোক। ইত্যাদি সব বাক্য ও কথায়, নেচে গেয়ে এসএসসি ব্যাচ ১৯৯৬ সিলেট বিভাগীয় বন্ধু উৎসব মিলন মেলায় পরিণত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারী) ফেসবুক গ্রুপ এসএসসি ব্যাচ-১৯৯৬ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিলেট নগরীর জিন্দাবাজারের একটি রেস্টুরেন্টে দিন ব্যাপী ছিল নানা আয়োজন।

পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে দিনব্যাপী কার্যক্রমের শুভ সূচনা করা হয়। নিরঞ্জন সরকারের সঞ্চালনায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ফেসবুক গ্রুপ এসএসসি ব্যাচ-১৯৯৬ এর গ্রুপ ক্রিয়েটর নাদিম আহমেদ।

‘হবিগঞ্জের জালালী কইতর সুনামগঞ্জের কুড়া সুরমা নদীর গাঙচিল আমি শূণ্য দিলাম উড়া’ হেমাঙ্গ বিশ্বাসের বিখ্যাত গানটির দুইলাইন গেয়ে মঞ্চে শুভেচ্ছা বক্তৃতা করেন মোঃ আলমগীর।

দুপুরে জুম্মা নামাজ ও মধ্যহৃভোজনের পরপরই শুরু হয় মূল অনুষ্ঠান মালা। ৯৬ ব্যাচের বন্ধুদের পরিবেশনায় কবিতা আবৃত্তি, গান আর ফান।

নবী হোসেন, মওদুদ, আশরাফ হোসেন, এমডি আজগর এর সঞ্চালনায় অনুষ্ঠানে কথা বলেন- কবিরুল ইসলাম, বিনয় রায়, এম এ হান্নান, জাবেদ জাহাঙ্গীর, কবি আব্দুস সালাম, হাফিজুর রহমান বাচ্চু, কাওসার আহমেদ রুমেল, রেজাউল করিম তুরাব, তাজ উদ্দীন, সিরাজুল ইসলাম পলাশ।

দিন ব্যপী শৈশবের স্মৃতিচারণ, হারিয়ে যাওয়া জীবনের অনেক গল্পের ফুলঝুরি, গানে গানে আনন্দ, নৃত্যের তালে তালে শৈশবে হারিয়ে যাওয়া, গল্প, আড্ডায়, সেলফিতে মেতে উঠা আনন্দঘন পরিবেশে বন্ধুদের নিয়ে উপভোগ করেছেন এক অন্যরকম মিতালী।

অনুষ্ঠানের শেষ অংশে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও ছিল কেক কাটা। আর বন্ধুদের জন্য ছিল কমন উপহার নীল রঙের ৯৬’র টি-শাট।
বন্ধু উৎসবের আয়োজনের সক্রিয় তত্ত্বাবধানে ছিলেন মাহমুদুর রশীদ মিঠু, রাজকুমার দাস, আশিকুল ইসলাম সমিরুল, মাসুদ রানাসহ কয়েকজন।

সাগর রায়ের সমাপনী বক্তৃতার মধ্যে দিয়ে দিন ব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ