• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে মাধ্যমিক পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঙ্গুর মিয়া, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আকবর চৌধুরী, পারভীন আক্তার খানম, আহসান হাবিব মানিক, মোঃ আবু তাহের, আব্দুস সজিব খান, রানালাল দাশ, হেমায়েত আলী খান, জাকির হোসেন, সাদিকুর রহমানসহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এছাড়া শুরুতেই সভাপতি ও অতিথিবৃন্দের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের এমপি ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি ছাড়া ও সুপ্রিম কোর্টের একজন আইনজীবি। আর আমার বড় পরিচয় হচ্ছে আমি একজন শিক্ষকের সন্তান। আমার বাবা এই আসনের সাবেক এমপি মরহুম শরীফ উদ্দিন আহমদ ও ছিলেন একজন শিক্ষক। ছাত্র জীবনে আমি ও অনেক প্রতিযোগিতায় অংশ নিয়েছি। শরীর ও মন ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় যুব সমাজতথা ছাত্রছাত্রীদের বিপদগামী হওয়া থেকে রক্ষা করে। প্রত্যেক শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ নিতে হবে। তিনি বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী শিক্ষার্থীদের অভিন্দন জানানোর পাশাপাশি আগামীতে সরকারীভাবে অনুষ্ঠিত সকল ক্রীড়া প্রতিযোগিতায় সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ