• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে সাংবাদিক সরওয়ারের রোগ মুক্তি কামনা করে মিলাদ মাহফিল

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সরওয়ার শিকদারের দ্রুত রোগ মুক্তি কামনা করে নবীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার বাদ এশা নবীগঞ্জ শহরের মদিনা মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করেন নবীগঞ্জ প্রেসক্লাব।

 

মিলাদ মাহফিল পরিচালনা ও মোনাজাত করেন মদিনা জামে মসজিদের খতিব মাওলানা শেহাব উদ্দিন। এসময় নবীগঞ্জের কর্মরত সাংবাদিক বৃন্দ, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দ মিলাদ মাহফিলে অংশ গ্রহন করেন।

 

উপস্থিত ছিলেন,নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক মো: সেলিম তালুকদার,নবীগঞ্জ প্রেসক্লাবের যুন্ম সাধারণ সম্পাদক তোহিদ চৌধুরী, সাবেক যুন্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামীম, সিনিয়র সাংবাদিক আবু তালেব, সাংবাদিক আলাল মিয়া প্রমুখ।

 

নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সরওয়ার শিকদার হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার স্কয়ার হসপিটালে তার বাইপাস সার্জারি অপারেশন করা হয়েছে। ডাক্তাররা জানান, তার হার্টের পাঁচটি ব্লক ধরা পড়লে তার ওপেন হার্ট সার্জারি সফল ভাবে সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ