করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্টিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১১ জানুয়ারি ) সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশ লাইনস ড্রিল শেডে টায় পুলিশ লাইনস্ ড্রিল শেডে এ মাসিক কল্যাণ সভা অনুষ্টিত হয়।

 

জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানের সঞ্চালনায় সভায় জেলা পুলিশের সকল থানা-ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। পরে দুপুর দেড়টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয় মাসিক অপরাধ পর্যালোচনা সভা।

 

জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সারোআর আলমের সঞ্চালনায় অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, মুলতবি মামলা ও স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। পরে জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের ডিসেম্বর মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন বড়লেখা থানার সঞ্জয় চক্রবর্তী ।

 

শ্রীমঙ্গল থানার এসআই মো: রাকিবুল হাছান ডিসেম্বর মাসে জেলার শ্রেষ্ঠ এসআই এবং কুলাউড়া থানার এএসআই মো. তাজুল ইসলাম জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন। জুড়ী কোর্টের কৃষ্ণ কমল ভৌমিক শ্রেষ্ঠ সিএসআই এবং রাজনগর কোর্টের এএসআই নাজমুল হুদা শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন। সদর ট্রাফিক জোনের সার্জেন্ট আরিফুল ইসলাম তালুকদার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হন। এছাড়া ডিসেম্বর মাসে নিজ নিজ ক্ষেত্রে সন্তোষজনক পারফরমেন্সের জন্য সদর কোর্টের পুলিশ পরিদর্শক দীপাংকর রায়, জেলা গোয়েন্দা শাখার এসআই মো: তোফাজ্জল হোসেন এবং মৌলভীবাজার সদর মডেল থানার এসআই শিপু কুমার দাস বিশেষ পুরস্কার লাভ করেন। শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন জেলা পুলিশ সুপার।

 

এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ