• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট ২ আসন: ‘সুষ্ঠু পরিবেশ না থাকায় চার প্রার্থীর নির্বাচন বর্জন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

করাঙ্গীনিউজ,সিলেট:
সিলেট-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে কেন্দ্র দখল করে ভোট চুরির অভিযোগ তুলে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন চার প্রার্থী।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ২টায় সংবাদ সম্মেলন করে তারা ভোট বর্জনের ঘোষণা দেন। তারা হলেন, স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান, জাতীয় পার্টির ইয়াহইয়া চৌধুরী, গণফোরামের মোকাব্বির খান ও তৃণমূল বিএনপির আব্দুর রব মল্লিক।

জাপা প্রার্থী ইয়াহইয়া চৌধুরী বলেন, ‘বিভিন্ন কেন্দ্রে নৌকার কর্মীরা এজেন্টদের বের করে দিয়ে জাল ভোট দিচ্ছে। এ ব্যাপারে পুলিশ কিংবা প্রিসাইডিং অফিসার কোনো ব্যবস্থা না নিয়ে লিখিত অভিযোগ দিতে বলছেন। এমনকি একটি কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িক বন্ধ রাখার পর নৌকার প্রার্থী এসে ভোটগ্রহণ শুরু করে দেন। এ অবস্থায় নির্বাচনে থাকা সম্ভব নয়, তাই বর্জন করছি।

মোকাব্বির খান বলেন, ‘যেভাবে জোর করে আমার ও অন্য দুই প্রার্থীর এজেন্টদের বের করে দিয়ে কেন্দ্রের নিয়ন্ত্রণ নেয়া হচ্ছে এরপরে নির্বাচনে থাকা যায় না। আমি নির্বাচন বর্জন করছি।’

মুহিবুর রহমান বলেন, ‘রীতিমতো জিম্মি করে নৌকার প্রার্থী টেবিল কাস্টিং করেছেন। আমি বর্জন করছি।’

সিলেট-২ আসনে এ চার প্রার্থী ছাড়া প্রতিদ্বন্দ্বীতা করছেন বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী মো. জহির (ডাব) এবং ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী মো. মনোয়ার হোসাইন (আম)।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ